টলিউড

এক ছোবলে ছবি তুলতে না পেরে একদম চুপ জাত গোখরো মিঠুন


পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী না হয়েও বেশ আলোচনায় ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বিভিন্ন রাজনৈতিক সমাবেশে ফিল্মি ডায়ালগ দিলেও তাতে মন গলেনি পশ্চিমবঙ্গের ভোটারদের। ভোটের ফলাফলে তারা বুঝিয়ে দিলেন, মিঠুনের ডায়লগ ফিল্মে চলে ভোটে নয়।

প্রচারণার শুরু থেকেই নানা ফিল্মি ডায়ালগ দিয়ে ভোটের মাঠ গরম করেছিলেন মিঠুন চক্রবর্তী। তাকে বলতে শোনা যায়, ‘আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ কিন্তু মিঠুন নিজেকে জাত গোখরো ভাবলেও ভোটারদের কাছে তিনি ঢোড়া সাপ।

এদিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জিতে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি নরেন্দ্র মোদি, অমিত শাহ এবং রাজনাথ সিংয়ের মতো শীর্ষ বিজেপি নেতাদের অভিনন্দন বার্তা পেয়েছেন মমতা। তবে চুপ রয়েছেন জনপ্রিয় সংলাপ বলে বাহবা কুড়ানো মিঠুন চক্রবর্তী। হতে পারে, ছোবল কাজ না করায় নীরব ফাটাকেষ্ট।

প্রসঙ্গত, দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মিঠুন। দলের পক্ষ থেকে রাজ্যসভার সদস্যও করা হয় তাকে। কিন্তু চিটফান্ড মামলায় নাম জড়ানোর কারণে রাজনীতির মাঠ থেকে সরে দাঁড়ান এই অভিনেতা। দল পাল্টে নতুন করে আবারো রাজনীতির মাঠে নেমেছিলেন। কিন্তু তাতে বিশেষ সুবিধা করতে পারলেন না তিনি।

আরও পড়ুন ::

Back to top button