পূর্ব মেদিনীপুর

পূর্ব মেদিনীপুরে এক মহিলাকে গণধর্ষণ ও পরে বিষ খাইয়ে মারার চেষ্টা

পূর্ব মেদিনীপুরে এক মহিলাকে গণধর্ষণ ও পরে বিষ খাইয়ে মারার চেষ্টা - West Bengal News 24
প্রতিকী ছবি

ভোট পরবর্তী অশান্তি অব্যাহত রাজ্য জুড়ে। বিজেপির সমর্থক এক মহিলাকে গণধর্ষণ ও বিষ খাইয়ে খুনের চেষ্টা করার অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠলো পূর্ব মেদিনীপুর। ঘটনা জানাজানি হতে এলাকার স্থানীয় বাসিন্দারা অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরিস্থিতি আয়ত্তে আনতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। ঘটনাস্থলে যান ওই এলাকারা তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম দাস।

ঘটনাটি পূর্ব মেদিনীপুরের খেজুরি বিধানসভার বারাতলার মালদহ অঞ্চলে ঘটেছে। ওই এলাকারই বাসিন্দা নির্যাতিতা এলাকায় বিজেপি কর্মী হিসেবেই পরিচিত ছিলেন। স্থানীয় বাসিন্দা ও বিজেপির কর্মীদের অভিযোগ, মঙ্গলবার রাতে দুষ্কৃতিরা তাঁকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। কুকর্মের প্রমাণ লোপাট করতে তারা নির্যাতিতাকে বিষ খাইয়ে খুনের চেষ্টাও করে। ঘটয়ান্সথল থেকে কোনওক্রমে পালিয়ে প্রাণে বাঁচেন ওই মহিলা। রাতেই তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন ও স্থানীয়রা। মহিলার অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় তমলুক হাসপাতালে।

বুধবার সকালে ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ঘটনার প্রতিবাদে স্থানীয় মানুষজন রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে থাকেন। অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় প্রচুর পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। তাঁদের সামনেই নির্যাতিতার পরিজন ও প্রতিবেশীরা নিজেদের ক্ষোভ উগড়ে দেন। ধুন্ধুমার পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছন খেজুরির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম দাস। অভিযুক্তদের শাস্তি দাবি জানিয়ে তাঁকে উত্তেজিত জনতা বিক্ষোভ দেখায়। নির্যাতিতার পরিবারের লোকজনের সঙ্গে দেখা করে তিনি অভিযুক্তদের শাস্তি দেওয়ার আশ্বাস দেন।

সূত্র :এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button