ক্রিকেট

আইপিএল বন্ধ হওয়ায় অসহায় বোধ করছেন সুরেশ রায়নার, টুইট বার্তায় যা জানালেন তিনি

আইপিএল বন্ধ হওয়ায় অসহায়বোধ করছেন চেন্নাই সুপার কিংস তারকা সুরেশ রায়না । দেশে ক্রমশ বেড়েই চলেছে সংক্রমিতের সংখ্যা । পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা । এই পরিস্থিতিতে বিভিন্ন সমালোচনা সত্ত্বেও আয়োজন করা হয়েছিল ভারতের জনপ্রিয় ক্রিকেট লিগ । কিন্তু কোভিড সুরক্ষা বলয়ের মধ্যে খেলোয়াড়দের রেখে আইপিএল আয়োজন করলেও ।

করোনার মারণ কামড় থেকে রেহাই পায়নি আইপিএল । ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, গ্রাউন্ড স্টাফ করোনায় আক্রান্ত হয়ে পড়ে । কেকেআর আরসিবি ম্যাচ পিছিয়ে দেওয়া হয় । এরপরই তড়িঘড়ি সিদ্ধান্ত নিয়ে আইপিএল বন্ধের সিদ্ধান্ত নেয় বিসিসিআই ।

যার ফলে অসহায়বোধ করছেন চেন্নাই সুপার কিংস তারকা সুরেশ রায়না । তিনি এদিন নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে লেখেন, “এটি আর রসিকতা নয়! বহু মানুষের জীবন ঝুঁকির মধ্যে পড়েছে এবং জীবনে কখনও এতটা অসহায় বোধ করেননি। আমরা যতই সহায়তা করতে চাই কিন্তু আমরা আক্ষরিক অর্থে সংস্থান করছি। এই দেশের প্রত্যেক ব্যক্তি স্যালুট জানাই, যিনি একে অপরের জীবন বাঁচানোর পক্ষে দাঁড়িয়েছেন।”

কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ারের করোনা রিপোর্ট পজিটিভ আসে । চেন্নাই সুপার কিংস শিবিরের তিনজন করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে । তারপরেই দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের দুই ক্রিকেটার অমিত মিশ্র এবং ঋদ্ধিমান সাহা কোভিড রিপোর্ট পজিটিভ আসে । তারপরই চলতি মরশুমের জন্য আইপিএল স্থগিত করে দেয় বিসিসিআই ।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button