খেলা

পুলিশি তদন্তের গেড়োয় আটকে পড়লেন মেসি

বিপাকে আর্জেন্টাইন (Argentina) সুপারস্টার তথা বার্সেলোনার (Barcelona) তারকা ফুটবলার লিওনেল মেসি (Lionel Messi)। তাঁর বিরুদ্ধে কোভিডিবিধি ভাঙার মতো গুরুতর অভিযোগ উঠেছে। আর ইতিমধ্যে ঘটনার তদন্তেও নেমেছে পুলিশ। অভিযুক্ত হলে শাস্তির মুখেও পড়তে হতে পারে বার্সা রাজপুত্রকে।

ঘটনাটি ঠিক কী?

স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গত সোমবার রাতে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন লিও মেসি। নিয়মানুযায়ী, যেখানে ছ’জনের বেশি উপস্থিত থাকার কথা নয়, সেখানে বার্সেলোনার অনেকেই উপস্থিত ছিলেন বলে খবর। কয়েকজন ফুটবলার স্ত্রী কিংবা বান্ধবীদের সঙ্গেও এসেছিলেন। জানা গিয়েছে, গত রবিবার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জয় এবং গত মাসে কোপা দেল রে-জয়ের জন্যই মূলত এই পার্টির আয়োজন করা হয়েছিল। পাশাপাশি বাকি মরশুমের জন্য দলকে উদ্বুদ্ধ করাও লক্ষ্য ছিল মেসির। আর সেকারণেই বার্সেলোনায় নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছিলেন। কিন্তু সেটা করতে গিয়েই নিয়মভঙ্গ করে ফেলেছেন।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি এমন ছবি ভাইরাল হয়েছে, যেখানে ফুটবলারদের মেসির বাড়ি থেকে বেরতে দেখা যাচ্ছে। আর তারপরই বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। বিশ্বজুড়ে এখনও বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। জারি মৃত্যুমিছিল। গতবছর যাঁর ভয়াবহ রূপের সাক্ষী থেকেছিল স্পেনও।

এই পরিস্থিতিতে এখনও সেদেশে জারি কোভিড সংক্রান্ত একাধিক বিধিনিষেধ। তার মধ্যে একটি ছিল বাড়িতে পার্টির আয়োজন করলে, তাতে ছ’জনের বেশি থাকতে পারবেন না। কিন্তু মেসির বাড়ির ওই পার্টিতে অনেকেই উপস্থিত ছিলেন বলে খবর। আর তাই নড়েচড়ে বসেছে লা লিগা প্রশাসন। ইতিমধ্যে ঘটনার তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক লা লিগার এক আধিকারিক জানিয়েছেন, মেসির পার্টিতে কোভিডবিধি ভাঙা হয়েছে কিনা আমরা সেই বিষয়টি খতিয়ে দেখছি।

সূত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button