ক্রিকেট

দিল্লিতে করোনা পরিস্থিতি সামাল দিতে মানবিক মুখ হয়ে উঠলেন পাঠান ব্রাদার্স

দিল্লিতে করোনা পরিস্থিতি সামাল দিতে মানবিক মুখ হয়ে উঠলেন পাঠান ব্রাদার্স - West Bengal News 24

করোনায় আক্রান্তদের পাশে এবার দাঁড়ালেন পাঠান ভাইয়েরা। ইরফান এবং ইউসুফ পাঠান বুধবারই জানিয়ে দিলেন, পাঠানদের যে ক্রিকেট একাডেমি রয়েছে, সেখান থেকে দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্তদের বিনা পয়সায় খাবার বিতরণ করা হবে।

দেশের মধ্যে রাজধানী দিল্লি কার্যত হয়ে উঠেছে মৃত্যুপুরী। প্রতিদিন হাজার হাজার মানুষ মারা পড়ছেন। হাসপাতালে বেড, অক্সিজেনের জন্য হাহাকার চলছে।

তারপরেই এদিন ইরফানের টুইট, “গোটা দেশ যখন কোভিডের দ্বিতীয় ঢেউ সামলাচ্ছে, তখন আমাদের প্রত্যেকের দায়িত্ব আর্তদের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্তদের পাঠানদের একাডেমি থেকে ফ্রি-তে খাবার বিতরণ করা হবে।”

জাতীয় দলের হয়ে ২৯টি টেস্ট এবং ১২০টি একদিনের ম্যাচ খেলা ইরফান পাঠান এর আগে একাধিকবার সামাজিক প্রকল্পে এগিয়ে এসেছেন। গত বছরই কোভিডের প্রথম ঝড়ের সময় দুই ভাই ৪০০ মাস্ক বিলি করেছিলেন। শুধু দুই ভাই-ই নয়। করোনা লড়াইয়ে পাঠানদের পিতা মেহমুদ খান নিজের স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বিনামূল্যে খাবার বিতরণ করেছিলেন চলতি বছরের শুরুতে।

ইরফান পাঠান নিজেও করোনা জয়ী। গত মার্চে রোড ওয়ার্ল্ড সেফটি ক্রিকেট সিরিজ খেলার সময়েই রায়পুরে করোনা আক্রান্ত হন তিনি। সেই টুর্নামেন্টে ইরফানের সঙ্গেই করোনা আক্রান্ত হয়েছিলেন দাদা ইউসুফ।

করোনা জয়ী ভাইয়েরাই এবার রাজধানীর দুর্দশায় এগিয়ে এলেন।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button