ঝাড়গ্রাম

ফেসবুকে মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা সিপিআই নেতার

স্বপ্নীল মজুমদার

ঝাড়গ্রাম: ভোটের ফল প্রকাশের পরে রাজ্য জুড়ে আক্রান্ত হচ্ছেন বিরোধী রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। এমন আবহে ঝাড়গ্রাম জেলার এক বাম নেতা সৌজন্যের নজির গড়লেন এক বাম নেতা।ফেসবুকে মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানালেন ঝাড়গ্রাম জেলার সিপিআই নেতা প্রতীক মৈত্র।

সিপিআইয়ের জেলা কমিটির সদস্য প্রতীক বুধবার নিজের ফেসবুক প্রোফাইলে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ নেওয়ার ছবি পোস্ট করে লিখেছেন, ‘তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার জন্য শুভেচ্ছা মাননীয়া মমতা বন্দোপাধ্যায়কে। অনুরোধ করব ভোটের ফলের পর থেকে যে ভাবে বিরোধী দলের কর্মীদের ওপর বা তাদের বাড়ি আক্রমণ হচ্ছে তা দ্রুত বন্ধ হোক।

যে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আপনার দল ক্ষমতায় এসেছে মানুষের যে আশা বিশেষ করে যুব সমাজের জন্য কর্মসংস্থান, চাকরি বা শিল্প তা গড়ে তুলবেন এই আশা রাখি।’ প্রতীক বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় জনদেশে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছেন। তাই একজন নাগরিক হিসেবে তাঁকে অভিনন্দন জানিয়ে সাম্প্রতিক পরিস্থিতি সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করেছি।”

নানা ধরনের সেবামূলক কাজের সঙ্গে যুক্ত প্রতীকের এই ফেসবুক পোস্ট নিয়ে নেটিজেনদের মধ্যে সাড়া পড়েছে। প্রতীকের নেতৃত্বে বাম ছাত্র যুবদের পরিচালনায় ঝাড়গ্রামে ২০৬ দিন ধরে চলছে শ্রমজীবী ক্যান্টিন। সেখানে নামমাত্র দামে দুপুরের ভরপেট খাবার দেওয়া হয়। কোভিডে আক্রান্তদের বাড়িতে খাবার ও নানা সহায়তা পৌঁছে দেওয়ার জন্য ‘রেড ভলান্টিয়ার’ গঠন করে পরিষেবা দিচ্ছেন প্রতীকেরা।

আরও পড়ুন ::

Back to top button