পশ্চিম মেদিনীপুর

পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রনক্ষেত্র চেহারা নিল ঘাটাল

পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রনক্ষেত্র চেহারা নিল ঘাটাল - West Bengal News 24

পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল ঘাটালের চন্দ্রকোনা এলাকা। পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে বিক্ষোভে সামিল হলেন স্থানীয়রা।

পুলিশকে ঘিরে বিক্ষোভ এবং পথ অবরোধের জেরে প্রায় ঘন্টাখানেক অবরুদ্ধ হয়ে পড়ে ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়ক। পরে পুলিশের উচ্চ পদস্থ কর্তাদের আশ্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়। স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার কালিকাপুর এলাকায় একটি মোটরবাইকে ধাক্কা মারে একটি চারচাকা গাড়ি।

ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইকচালকের। পাশাপাশি ওই বাইকের আরেক আরোহী গুরুতর জখম হন। তাঁকে স্থানীয়রা স্বাস্থ্যকেন্দ্রে। এরপরেই ক্ষোভে ফেটে পড়ে স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি জনবহুল এলাকায় তিন মাথা মোড় হলেও অধিকাংশ সময় এখানে ট্রাফিক পুলিশ থাকে না। ট্রাফিক পুলিশ না থাকার কারণে নিত্যদিন ঘটে দুর্ঘটনা। বারবার স্থানীয় প্রশাসন এবং পুলিশকে জানালেও কোনও উদ্যোগ নেই।

রু হয় পথ অবরোধ। খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে চন্দ্রকোনা থানার পুলিশ। তাঁদের ঘিরে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। পরে ঘটনাস্থলে যায় পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। তাঁদের আশ্বাসেই অবরোধ উঠে যায়।

সূত্র: ক্যালকাটা নিউজ

আরও পড়ুন ::

Back to top button