টলিউডভাইরাল

সেই ছোট্ট পটলকুমার এখন যুবতী, স্বল্প পোশাকে ভাইরাল হট নাচ, দেখুন ভিডিও!

Potol Kumar Gaanwala : সেই ছোট্ট পটলকুমার এখন যুবতী, স্বল্প পোশাকে ভাইরাল হট নাচ, দেখুন ভিডিও! - West Bengal News 24

ফের ভাইরাল এই শিশু শিল্পী । বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতে এক বড়োসড়ো পরিবর্তন এনেছিল স্টার জলসায় অনুষ্ঠিত হওয়া একটি ধারাবাহিক। যার নাম ছিল” পটল কুমার গান ওয়ালা ” । এই শব্দটির সাথে যেমন জড়িয়ে আছে আবেগ অনুভূতি ঠিক তেমনি কোথাও যেন সেই আবেগ অনুভূতি জড়িয়ে গিয়েছিল সে ধারাবাহিকতায়। ধারাবাহিকটি দীর্ঘদিন চলতে থাকে। বাড়ির মা কাকিমারা কোথাও যেন সারাদিনের ক্লান্তি শেষে নিজের অবসাদ খুঁজে নিতো ধারাবাহিকের মাধ্যমে।

এই ধারাবাহিকের একটি মুখ্য চরিত্র ছিল পটল । নিশ্চয়ই মনে আছে? যার আসল নাম হিয়া । জানতে ইচ্ছে করে না এখন কি করছে? কোথায় আছে ? জানাব আপনাদের। পটল কুমার গানওয়ালা সিরিয়ালের পটল এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। সময়ের সাথে সাথে পটল বড় হয়ে হয়ে উঠেছে আজকের হিয়া । এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা ।

তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা। তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো মন কে-ড়ে নে-য় জনতার ।এবারে ঘটনা অন্যথা হলো না। তবে একথা অস্বীকার করার কোন উপায় নেই যে যে পটল কে একসময় ঘুম পারতো তার মা সেই বড় হয়ে ঘুম কেড়েছে বহু নেট দুনিয়ার নেটিজেনদের । তার পাশাপাশি পটল ও হিয়া অনুগামী সম্পূর্ণ আলাদা। সম্প্রতি হিয়া তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ভিডিও আপলোড করেছে ।

যেখানে দেখা যাচ্ছে বিলেতি একটি গানে রীতিমতো কোমর দুলিয়েছে ছোট্ট পটল যা মুহূর্তে ভাইরাল হয়েছে। এর পাশাপাশি চমক রয়েছে তার চুলেও । কালো প্যান্ট আর নীল জামা রয়েছে তার পরনে । তার সাথে যে এক্সপ্রেশন ব্যবহার করা হয়েছে তাও রীতিমত ঝড় তুলেছে তরুণ প্রজন্মদের বুকে। ভিডিও দেখলে আপনি বুঝতে পারবেন যে বড় হয়ে নাচে বেশ পারদর্শী হয়েছে এই শিশু শিল্পী। রীতিমতো ছবি নিমিষের মধ্যে ভাইরাল হয় এবং নজর কাড়ে অনুগামী মহলের।

আরও পড়ুন ::

Back to top button