বিনোদন

চার সুন্দরীর কিছু না-বলা কথা

চার সুন্দরীর কিছু না-বলা কথা

টলি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিচারকের আসনও মাড়িয়ে যাচ্ছেন সফলভাবে। সায়নী ঘোষ, পূজারিনী ঘোষ, মিশমি দাস। এরা কেউই কারো থেকে কম যান না। এই চার টলিউড অভিনেত্রীর প্রেমের গল্প দেখা যাবে ‘কিছু না বলা কথা’ সিনেমায়। এটি পরিচালনা করছেন সায়ন বসু চৌধুরী।

ভারতীয় সংবাদমাধ্যমে নির্মাতা সায়ন বসু চৌধুরী সিনেমার গল্প প্রসঙ্গে জানিয়েছেন, চারটি আলাদা আলাদা ছোটগল্প নিয়ে গড়ে উঠেছে এই সিনেমার কাহিনি। আর চার গল্পের মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রীলেখা মিত্র, সায়নী ঘোষ, পূজারিনী ঘোষ, মিশমি দাসকে। এতে শ্রীলেখা একজন লেখিকা। অন্যদিকে টিন্ডারের মাধ্যমে দশ বছরের পুরোনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হয় সায়নীর। তার গল্পটি মিষ্টি প্রেমের।

এদিকে কলেজে পড়তে গিয়ে জীবনের ক্রাইসিস দেখেন পূজারিনী। অভাবকে খুব একটা বাড়তে দিতে চাননি তিনি। এক অর্থে পূজারিনী নিজেকে বিক্রি করেই মাথা উঁচু করে লড়াই করেন। বন্ধু, প্রেমিক তার দায়িত্ব নিতে চাইলে কারো ওপর নির্ভরশীল হতে চান না তিনি।

আর সিনেমায় এক ভয়াবহ ঘটনার সম্মুখীন হতে দেখা যাবে মিশমিকে। এছাড়া এতে ‘সখী ভাবনা কাহারে বলে’ গানটিতে কণ্ঠও দিয়েছেন এ অভিনেত্রী।

সিনেমাটিতে নানা রঙের প্রেম বিভিন্ন সামাজিক পরিস্থিতির মধ্যে দিয়ে দেখাতে চেয়েছেন পরিচালক সায়ন বসু চৌধুরী। সিনেমাটির শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। কিছুদিন আগে সিনেমাটির ফার্স্ট লুকও প্রকাশিত হয়েছে। তবে এখনো মুক্তির তারিখ ঠিক হয়নি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button