জাতীয়

বিয়ের মাত্র ৬ ঘণ্টার মধ্যেই মৃত্যু নববধূর! নিজে হাতে সত্‍কার করলেন স্বামী

বিয়ের মাত্র ৬ ঘণ্টার মধ্যেই মৃত্যু নববধূর! নিজে হাতে সত্‍কার করলেন স্বামী - West Bengal News 24

বিয়ে হতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন নববধূ! মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল বিহারের মুঙ্গের (Bihar Munger District)। আনন্দের অনুষ্ঠান মুহূর্তের মধ্যে বদলে গেল শোকসভায়। মুখে হাসি ছাপিয়ে গেল সকলের চোখের জল। মাত্র ৬ ঘণ্টা (Death of Bride after 6 hours of marriage), আর তার মধ্যেই উল্টে পাল্টে গেল সব হিসেব। সবে মাত্র বিয়ে করে নতুন বউকে ঘরে তুলতে যাবে যাদব পরিবার। তার মধ্যেই প্রাণ হারালেন বউ। কিছু বুঝে ওঠার আগেই সব শেষ। স্ত্রীর সত্‍কার করলেন স্বামী নিজেই (Groom does last rite of bride)।

মুঙ্গের জেলার খুদিয়া গ্রামের সুরেশ যাদবের ছেলে রঞ্জন যাদব ওরফে রণজয়ের সঙ্গে বিয়ে ঠিক হয় নিশা কুমারীর। বিয়ে নিয়ে দু’বাড়িই খুব আনন্দে ছিল। বিয়ের দিন বরপক্ষ পৌঁছয় মহাকোলা গ্রামে কনের বাড়ি। ৮ মে ছিল বিয়ে। এরপর নির্বিঘ্নে বিয়ে নিয়ম পালন হয়। সবরকম করোনা বিধি মেনেই হয় বিয়ের অনুষ্ঠান। খুবই কম সংখ্যক মানুষ হাজির ছিলেন বিয়েতে। বিয়ে শান্তিতে মিটে যাওয়ার পর অসুস্থ বোধ করেন নতুন বউ। তারপরই তাঁকে নিয়ে হুলস্থুল পড়ে যায়।

দুই পরিবারের পক্ষ থেকে তাড়াতাড়ি নিশাকে স্থানীয় তারাপুরের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথমিক চিকিত্‍সার পর চিকিত্‍সক তাঁকে ভগলপুরের হাসপাতালে রেফার করে দেন। কারণ ততক্ষণে নিশার অবস্থার অবনতি হচ্ছিল। চিকিত্‍সা চলাকালীনই মৃত্যু হল নতুন বউয়ের। নিজে হাতে নতুন বউয়ের সত্‍কার করলেন স্বামী। মাত্র ৬ ঘণ্টার বিয়ের মধ্যে এভাবে স্বামীকে স্ত্রীর শেষকৃত্য করতে দেখে গোটা গ্রামেই নেমে এল শোকের ছায়া।

সূত্র : নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button