বলিউড

প্রিয়াঙ্কা-নিকের বেডরুম সিক্রেট ফাঁস

প্রিয়াঙ্কা-নিকের বেডরুম সিক্রেট ফাঁস - West Bengal News 24

তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রেম নিয়ে আলোচনা চলতেই থাকে। কাজের ব্যস্ততা সামলে লস অ্যাঞ্জেলসে সুখের সংসার পেতেছেন এই জুটি।

সম্প্রতি জিকিউ ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস। এরই মধ্যে নিকের ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে। আর সেই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন প্রিয়াঙ্কাও। এছাড়া ফটোশুটের ফাঁকে আড্ডায় নিক নিজের দাম্পত্য জীবনের বহু রহস্য ফাঁস করেছেন তিনি।

নিক জানান, প্রিয়াঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো একেবারেই পছন্দ করেন না তিনি। গায়কের এই স্বীকারোক্তি নিয়ে হইচই পড়েছে।

সঙ্গমের সময় কোনো ধরনের মিউজিক পছন্দ করেন? জবাবে নিক জানিয়েছেন, সেই বিশেষ মুহূর্তে ভালো গান শোনা খুব জরুরি, আমারও নিজস্ব প্লে-লিস্ট রয়েছে। আমি নিজের গান সেই প্লে-লিস্টে কোনোদিন রাখতে চাই না। সঙ্গমের সময় নিজের গান চালানোটা একটু অদ্ভুত রকমের হবে, বিশ্বাসী নিক।

কাজের সূত্র ধরে বর্তমানে লন্ডন এবং জার্মানিতে থাকছেন প্রিয়াঙ্কা। আপাতত শুটিং নিজেই ব্যস্ত প্রিয়াঙ্কা। ওই সাক্ষাৎকারে স্ত্রীকে ভীষণ মিস করছেন নিক, সেকথাও জানিয়েছেন তিনি। অন্যদিকে নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত অ্যালবাম ‘স্পেসম্যান’-এ প্রিয়াঙ্কার প্রতি নিজের অনুভূতির কথা ব্যক্ত করেছেন গায়ক, তাও জানান নিক জোনাস।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button