কর্ম সন্ধান

৫ হাজারেরও বেশি ক্লারিকাল পদে নিয়োগ করছে SBI, বাকি মাত্র ৩ দিন

State Bank of India Recruitment 2021 : ৫ হাজারেরও বেশি ক্লারিকাল পদে নিয়োগ করছে SBI, বাকি মাত্র ৩ দিন - West Bengal News 24

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় বিপুল পদে নিয়োগ চলছে। নিয়োগ করা হবে ক্লারিকাল পোস্টে। পদের নাম জুনিয়র অ্যাসোসিয়েট (কাস্টমার সাপোর্ট অ্যান্ড সেলস)। সারা ভারত জুড়ে এই নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গেও এই পদে পোস্টিং করা হবে। তাই আবেদন না করলে দ্রুত করে ফেলুন। কারণ আবেদন প্রক্রিয়া শেষ হতে বাকি আর ৩ দিন।

আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৭ এপ্রিল, ২০২১ থেকে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ ই মে, ২০২১।

এই পদে যেকোনো স্নাতক পাশ প্রার্থীরা আবেদন করতে পারবে। যেকোনো শাখায় স্নাতক পাশ করলেই হবে। এমনকি ফাইনাল ইয়ার /ফাইনাল সেমিস্টারে পাঠরত প্রার্থীরাও আবেদন করতে পারবে। তবে এক্ষেত্রে কিছু শর্ত দেওয়া হয়েছে।

বয়স: ২০ থেকে ২৮ বছরের মধ্যে। বয়স হিসাব করবেন ১ এপ্রিল, ২০২১ অনুযায়ী।

বেতনক্রম: ১৯,৯০০ টাকা থেকে বেতন শুরু। দেওয়া হবে অন্যান্য ভাতা এবং সুবিধাও।

নিয়োগ করা হবে প্রিলিমিনারি এবং মেইন পরীক্ষার মাধ্যমে। প্রিলিমিনারি পরীক্ষা হবে জুন মাসে এবং মেইন পরীক্ষা ৩১ জুলাই নেওয়া হবে।

আবেদন করতে হবে অনলাইনে। sbi.co.in এই ওয়েবসাইটে গিয়ে অথবা গুগলে SBI Careers সার্চ করেও আবেদন করতে পারবেন। উল্লেখ্য, এই পদে আবেদন করার জন্য সংরক্ষিত প্রার্থীদের ৭৫০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে অসংরক্ষিত প্রার্থীদের কোনও আবেদন ফি জমা দিতে হবে না। আবেদন করা যাবে ১৭ মে তারিখ পর্যন্ত।

আরও পড়ুন ::

Back to top button