ঢালিউড

তাহলে কি আবার এক হচ্ছেন তাহসান-মিথিলা?

এই শনিবার রাতে তোমার জন্য সারপ্রাইজ আছে’ তাহসান খানের এমন ই এক স্ট্যাটাসে লক্ষ মেয়ে ভক্তের মনে এখন আগুন জ্বলছে, সেই আগুনে ই যেন ঘি ডেলে দিয়েছে সারপ্রাইজের অপেক্ষায় থাকার কথা জানিয়ে তাহসানের সাবেক স্ত্রী মিথিলার করা অপর এক স্ট্যাটাস। সবার মনে এখন একটা ই চিন্তা তবে কি ঈদের পরেই আবারো বিয়ে করছেন তাহসান মিথিলা?

বুধবার (১২ মে) রাতে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান তার ভেরিফায়েড ফেসবুক পেইজে লেখেন, “I have a surprise for YOU this Saturday night…” অর্থ্যাত “এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে”। এমন স্ট্যাটাসের পরেই তাহসানের সাবেক স্ত্রী রাফিয়া রশিদ মিথিলা লেখেন, “Really !!!??……..Waiting for THE surprise” অর্থ্যাত “আসলেই!!!??…… সারপ্রাইজের অপেক্ষায় থাকলাম” এই দুই স্ট্যাটাসেই ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয় । অনেকেই মনে করছেন, বিয়ের ঘোষণা দিতে যাচ্ছেন তাহসান।

এ নিয়ে নেট দুনিয়ায় তাদের ভক্তরা নানা মন্তব্য করতে থাকেন মেহেদী হাঁসান নামক এক ভক্ত লিখেন মিথিলা ও অপেক্ষায় আছে তার মানে বড় কিছু, অন্য এক নারী ভক্ত লিখেন , মিথিলাকে নিয়ে আসছেন না তো ,আনলে অবশ্য আমরা সবাই খুশীই হবো।

আরও পড়ুন ::

Back to top button