বলিউড

ঐশ্বরিয়ার নায়ক হিসেবে আমাকে মানতে পারেননি: রজনীকান্ত

ঐশ্বরিয়ার নায়ক হিসেবে আমাকে মানতে পারেননি: রজনীকান্ত - West Bengal News 24

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। বয়স সত্তরের কোঠায়। তবে এখনো নিয়মিত অভিনয় করছেন তিনি।

সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ‘রোবট’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন রজনীকান্ত। এক অনুষ্ঠানে এ নিয়ে মজার একটি ঘটনা ভক্তদের জানিয়েছেন এই অভিনেতা।

রজনীকান্ত বলেন, “আমি বাড়িয়ে বলছি না। ভাইয়ের সঙ্গে দেখা করতে বেঙ্গালুরু গিয়েছিলাম। পাশেই এক রাজস্থানি পরিবার থাকত। আমি সেখানে গিয়েছি শুনে বাড়ির কর্তা দেখা করতে আসেন। তার বয়স ষাটের বেশি। তিনি আমাকে জিজ্ঞেস করেন, ‘আপনার চুলের কি হয়েছে?’ আমি বলি, আরে পড়ে গেছে, ছাড়ুন না! এরপর আমি অবসর নিয়েছি কিনা জানতে চান। এরপর তাকে বলি, রোবট নামের একটি সিনেমায় অভিনয় করছি, নায়িকা ঐশ্বরিয়া রাই।”

ঐশ্বরিয়ার নায়ক হিসেবে রজনীকান্তকে মানতে পারেননি ওই ব্যক্তি। এই অভিনেতার ভাষ্যমতে, “তিনি আমাকে বলেন, ‘ঐশ্বরিয়া নায়িকা, খুবই সুন্দর একজন নারী। নায়ক কে?’ যখন আমার কথা বলি ১০ মিনিট ধরে তিনি কোনো বলেননি। শুধু আমার দিকে তাকিয়ে ছিলেন। চলে যেতে যেতে তিনি বলেন, ‘ঐশ্বরিয়া রাই জির কি হয়েছে? অভিষেকের কী হয়েছে? অমিতাভ বচ্চন জির কী হয়েছে? নায়িকা? তার সঙ্গে?’ তাই আমার সঙ্গে অভিনয়ের জন্য ঐশ্বরিয়া জিকে ধন্যবাদ দিতে চাই।’

ব্যক্তিগত জীবনে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের পুত্রবধূ ঐশ্বরিয়া। ‘বিগ বি’খ্যাত অমিতাভকে অনুপ্রেরণা মনে করেন রজনীকান্ত। তিনি বলেন, ‘অমিতাভজি আমার গুরু। আন্ধাকানুন, গ্রিফতার এবং হাম সিনেমায় তার সঙ্গে অভিনয়ের সময়গুলো কখনো ভুলব না। তিনি আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা ভুলব না।’

রজনীকান্তের পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। সিনেমাটিতে তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

আরও পড়ুন ::

Back to top button