বলিউড

এবার বক্সিংয়ে মাতাবেন নোরা

বলিউডের আইটেম ডান্সার নোরা ফতেহি। তার আবেদনে ভরা নাচের দিওয়ানা সব বয়সী মানুষ। এবার অভিনয় আর বক্সিং করতে দেখা যাবে বলিউডের এই ডান্সারকে। বলিউড তারকা টাইগার শ্রফের পরের ছবি ‘গণপত’-এর অন্যতম অভিনেত্রী হিসেবে দেখা যাবে নোরাকে।

বিকাশ বহেলের অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘গণপত’-এ জুটি হিসেবে দেখা যাবে টাইগার শ্রফ ও কৃতি শ্যাননকে। ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে এই জুটির বলিউডে অভিনয় আসেন। এই ছবিতে টাইগার আর নোরার নতুন এক রসায়ন উপহার দিতে চলেছেন বিকাশ।

নোরা জন্মেছে কানাডায় আর বাবার বাড়ি মরক্কান। বাড়ি থেকে নাচ শেখার অনুমতি পাননি। জেদ করে ঘরের দরজা বন্ধ করে ইউটিউব দেখে নাচ শিখতে শুরু করেন নোরা। সেই সময়ই নোরার ভালো লেগে যায় বলিউডের নাচ। ঠিক করেছিলেন, বলিউডই হবে তার গন্তব্য। সেই থেকে তার নাচের অনুশীলন শুরু।

কলেজে পড়াকালীন নাচ করতে গিয়ে স্বীকৃতি পেয়ে যান নোরা। এরপর তার বয়স যখন ১৮ তখন বাবার মৃত্যু হয়। এরপরই পড়াশোনা ভুলে নিজের কাঁধে তুলে নিলেন পরিবারের দায়িত্ব। কানাডার বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ শুরু করেন। এর মধ্যে ভারতের বিভিন্ন মডেলিং এজেন্সিতে নাচের ভিডিও পাঠিয়ে লিখতেন কাজের ইচ্ছার কথা। এরপর ২০১২ সালে মেইলের জবাব আসে। সেই আনন্দে কানাডা থেকে ভারতের মুম্বাইয়ে চলে এলেন নোরা।

পরে কয়েক বছর নোরা কেবল বিজ্ঞাপন করেছেন, কিন্তু পারিশ্রমিক পাননি। সিনেমায় একটা চরিত্র পেতে সময় লেগে গেছে দুই বছর। সব নেতিবাচকতা, ব্যর্থতাকে পাশ কাটিয়ে সাফল্য পেতে সময় লেগে যায় আরও চার বছর। নোরা এখন বলিউডের সেরা ডান্সারদের একজন। ‘গণপত’ ছবিতে দ্বিতীয় গুরুত্বপূর্ণ নায়িকা হিসেবে নোরাকে দেখা যাবে।

আরও পড়ুন ::

Back to top button