কলকাতা

অস্ত্রোপচারের পর করোনা আক্রান্ত ৮ রোগী! মৃত্যু ২ জনের

অস্ত্রোপচারের পর করোনা আক্রান্ত ৮ রোগী! মৃত্যু ২ জনের - West Bengal News 24

করোনা আবহে হাসপাতালগুলির গাফিলতির চিত্র বারবার ফুটে উঠেছে। বিভিন্ন ক্ষেত্রে রোগীর পরিবার-পরিজনরা অভিযোগ তুলেছেন তা নিয়ে। কখনো কখনো অক্সিজেনের অভাবে কখনও বা রাইস টিউব লাগানোর সময় রোগীর মৃত্যু, নানা কারণে হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন রোগীর পরিবারের লোকজন।

করোনা আবহে কলকাতা শহরের একটি হাসপাতালের বিরুদ্ধে উঠল গাফিলতির অভিযোগ। অভিযোগ উঠল কলকাতা মেডিকেল কলেজের বিরুদ্ধে। অভিযোগ অস্ত্রোপচারের পরেও মারা গিয়েছেন কয়েকজন রোগী।

মারা গিয়েছেন কলকাতা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের এইচডিইউতে থাকা দুজন রোগী। হাসপাতাল সূত্রে খবর নানান শারীরিক জটিলতা নিয়ে বিভিন্ন রোগীকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সূত্রের খবর তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন। জানা গিয়েছে, অস্ত্রোপচারের পর অস্ত্রপ্রচার হওয়া ওই করোনা রোগীর অন্যান্য রোগীদের সঙ্গে এইচডিইউতে রাখা হয়। অনুমান করা হয় ওই করোনা আক্রান্ত রোগীর থেকেই এইচডিইউতে থাকা বাকি ৭ জন করোনায় সংক্রমিত হন।

এইচডিইউ থাকা ৮ জন করোনা রোগীর মধ্যে ইতিমধ্যেই ২ জন রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জানার পরই দ্রুত ব্যবস্থা নিয়েছে। জরুরি ভিত্তিক ব্যবস্থা নিয়ে করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালের কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, রোগীদের ভিন্ন ওয়ার্ডে বদলি করার পর সাময়িক ভাবে রোগী ভর্তি বন্ধ রাখা হয়েছিল। সেই সঙ্গে জীবাণুমুক্ত করা হয়েছে এইচডিইউ।

সূত্র :এই মুহুর্তে

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button