রাজ্য

ফিরহাদ বললেন নারদ কাণ্ডে তিনি গ্রেফতার, নিজাম প্যালেসে সুব্রত, মদন, শোভন

ফিরহাদ বললেন নারদ কাণ্ডে তিনি গ্রেফতার, নিজাম প্যালেসে সুব্রত, মদন, শোভন - West Bengal News 24

সাত সকালেই রাজ্যের হেভিওয়েট মন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে সিবিআই হানা। নারদ মামলায় রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমকে গ্রেপ্তার করা হল সিবিআইয়ের তরফে। আপাতত তাঁকে সিবিআইয়ের নিজাম প্যালেসের দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে। ফিরহাদ হাকিম বলেন, ‘‌বিনা নোটিসে আমায় গ্রেপ্তার করা হল। নারদা কেসে আমায় গ্রেপ্তার করল। আমরা আদালতে বুঝে নেব।’‌ চেতলায় ফিরহাদ হাকিমের বাড়ির সামনে তাঁদের প্রিয় নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কর্মী-‌সমর্থকরা।

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে বচসা শুরু হয় তৃণমূল কর্মী-‌সমর্থকদের। যদিও ফিরহাদ হাকিম যখন সিবিআই আধিকারিকদের সঙ্গে নিচে নেমে আসেন। তখন তৃণমূল কর্মীদের শান্ত হতে বলেন। ফিরহাদ হাকিম ছাড়াও নিজাম প্যালেসে নিয়ে আসা হয়েছে মদন মিত্র, শোভন চ্যাটার্জি, সুব্রত মুখার্জিকেও। এছাড়াও নারদা কাণ্ডে নাম রয়েছে প্রাক্তন আইপিএস অফিসার সৈয়দ মহম্মদ হুসেন মির্জার। সিবিআই সূত্রে খবর, আজই চার্জশিট পেশ করা হবে এই ৫ জনের বিরুদ্ধে।

পুরো নিজাম প্যালেসও ঘিরে রাখা হয়েছে কেন্দ্রীয় বাহিনী দিয়ে। সিবিআইয়ের তরফে বলা হচ্ছে আটক করা হয়েছে ফিরহাদ হাকিমদের। ইতিমধ্যেই ফিরহাদ হাকিমের বাড়ির সামনে মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। সূত্রের খবর, কিছুদিন আগেই নারদ মামলায় চার্জশিট গঠনের অনুমতি দেয় রাজ্যপাল।

আর এই নারদ মামলার সূত্র ধরেই এদিন ফিরহাদ হাকিমের বাড়িতে সিবিআই আধিকারিকেরা হাজির হন। বাড়িটি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে রেখেছেন। বাড়ির ভিতরে গিয়েছিলেন সিবিআই আধিকারিকদের টিম এবং কেন্দ্রীয় বাহিনীর কয়েকজন জওয়ান। বাড়ির সামনে ছিল প্রচুর গাড়ি।

যেগুলিতে করে আসেন সিবিআই আধিকারিকেরা এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আজ সকাল পৌনে ৮ টা নাগাদ রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে হাজির হয় সিবিআই আধিকারিকদের বিশাল টিম। বাড়ির দরজা তখন বন্ধ ছিল। পাঁচিল টপকে ভিতরে যান সিবিআইয়ের আধিকারিকেরা।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button