বলিউডভাইরাল

প্যান্ট না পরেই নিকের সঙ্গে ঘনিষ্ঠ নাচে মত্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া, দেখুন সেই ভাইরাল ভিডিও

নিক জোনসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার লাভ লাইফ বরাবর আলোচনার কেন্দ্রে। প্রায় দুই বছর সুখী দাম্পত্য জীবন পার করে ফেলেছেন তারা। বিয়ের আগে থেকেই বয়সের ফারাক নিয়ে অনেকবার ট্রোলিং এর মুখে পড়তে হয়েছিল তাদের।

কিন্তু প্রেম থেকে বিয়ে এই সফরে ভালোবাসার ভাটা পড়েনি। সোশ্যাল সাইটে দুজনের ভালোবাসার মুহূর্ত ফুটে উঠেছে বরাবর বোঝাই যায় জীবনের প্রতিটি মুহূর্ত প্রানভরে দুজনে উপভোগ করছেন।

নিক জোনের যে একটি মিউজিক ব্যান্ড আছে তা তো প্রায় সকলে জানা। কিন্তু সম্প্রতি গানে সাথে স্ত্রী সঙ্গ দিতে নাচ করতেও দেখা গেল। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে প্রিয়াঙ্কা আর নিক জোনসের দুজনেই বোল্ড আন্দাজে নাচতে দেখা গেল।

এই গানের শুরুতেই প্রিয়াঙ্কার স্বামী নিক ও প্রিয়াঙ্কাকে শুধুমাত্র শার্ট পড়ে থাকতে দেখা যায়। দুজনে একই রঙের শার্ট পরে মিউজিকের বিটের সাথে বোল্ড ডান্স করেছেন। এই ভিডিওর আরেকটি দৃশ্যে আবার শুধু প্রিয়াঙ্কাকে দেখতে পাওয়া গেছে। যেখানে শাড়ী আর ব্যাকলেস ব্লাউজে হট লুকে ক্যামেরাবন্দী হয়েছেন। ভিডিওটিতে দুজনের মধ্যে যে বন্ডিং তা ধরা পড়েছে।

কয়েকটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটি পুরনো হলেও তা সাম্প্রতিককালে ভাইরাল হয়েছে। প্রিয়াঙ্কা নিক এর একসাথে কাটানো মুহুর্ত।

আরও পড়ুন ::

Back to top button