রাজ্য

ভোর রাতে শ্বাসকষ্টের সমস্যা, এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হল মদন-শোভনকে

ভোর রাতে শ্বাসকষ্টের সমস্যা, এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হল মদন-শোভনকে - West Bengal News 24

গতকাল রাতেই সিবিআই দপ্তর নিজাম প্যালেস থেকে তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল প্রেসিডেন্সি জেলে। কিন্তু জেলের মধ্যেই পৌনে ৪ টে নাগাদ অসুস্থ হয়ে পড়েন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। শ্বাসকষ্ট বেরে যাওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। আপাতত এসএসকেএম হাসপাতালেই চিকিত্‍সা চলছে তাঁর। চিকিত্‍সকদের মতে, মদনবাবুর শরীরের অক্সিজেন মাত্রা কমে গিয়েছিল। এখন অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে তাঁকে।

উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর ঘরে ভর্তি রয়েছেন তিনি। এর পাশাপাশি জেলের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন নারদ কাণ্ডে গ্রেপ্তার হওয়া আরেক নেতা। কলকাতার প্রাক্তন মহানাগরিক শোভন চ্যাটার্জিও অসুস্থ বোধ করায় এসএসকেএম হাসাপাতালে পৌনে ৪ টে নাগাদ নিয়ে আসা হয়।

১০৬ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন শোভনবাবু। আপাতত চিকিত্‍সা চলছে তাঁর। অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকেও। এর পাশাপাশি রাজ্যের মন্ত্রী তথা বর্ষীয়ান রাজনীতিবিদ সুব্রত মুখার্জিকেও এসএসকেএম হাসাপাতালে তাঁর সতীর্থদের সঙ্গেই নিয়ে যাওয়া হয়।

কিন্তু সুব্রত মুখার্জিকে কোনও টেস্ট না করিয়েই সেখান থেকে প্রেসিডেন্সি জেলে ফেরত নিয়ে আসা হয়। প্রসঙ্গত, গতকাল সকালেই সুব্রত মুখার্জি, মদন মিত্র,ফিরহাদ হাকিম, শোভন চ্যাটার্জিকে নারদ মামলায় গ্রেপ্তার করে সিবিআই। দিনভর টানটান উত্তেজনা চলে রাজ্যের সর্বত্র। দলের নেতাদের পাশে থাকতে দীর্ঘ ৬ ঘণ্টা নিজাম প্যালেসের ভিতরে বসে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

সন্ধ্যার পর জানা যায় নিম্ন আদালতের রায়ে জামিন পেয়েছেন ৪ রাজনৈতিক নেতা। কিন্তু সিবিআই হাইকোর্টে জামিনের বিরোধিতা করে মামলা করায় হাইকোর্ট সেই জামিনে স্থগিতাদেশ জারি করেন। ফলে জেলেই যেতে হয় তাঁদের ৪ জনকে। পরবর্তী শুনানি বুধবার।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button