খেলা

নাম বদলে PUBG এখন ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, প্রি-রেজিস্ট্রেশনে বিশেষ পুরষ্কার পেতে যেভাবে নাম লেখাবেন

Battle Ground Mobile India Pre Registration : নাম বদলে PUBG এখন ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, প্রি-রেজিস্ট্রেশনে বিশেষ পুরষ্কার পেতে যেভাবে নাম লেখাবেন - West Bengal News 24

পিইউবিজি (PUBG)-র পেরেন্ট সংস্থা ক্র্যাফটন (Krafton Inc.) নিয়ে আসছে নতুন গেম। পিইউবিজি মোবাইল ইন্ডিয়া (PUBG Mobile India) মে মাসের শুরুর দিকে ভারতে বিকল্প গেমের কথা জানায়। তবে সংস্থাটি এখনও আনুষ্ঠানিক ভাবে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া লঞ্চের তারিখ ঘোষণা করেনি। কিন্তু এই গেম ভারতে চালু হয়ে গেলে বিশেষ পুরষ্কার পেতে প্রি-রেজিস্ট্রেশন করতে পারেন গেমপ্রেমীরা। কী ভাবে প্রি-রেজিস্ট্রেশন করবেন, সেই পদ্ধতি রইল এখানে।

ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার প্রি-রেজিস্ট্রেশন কী ভাবে করবেন?

ব্য়াটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India) জন্য প্রি-রেজিস্ট্রেশন করার জন্য গুগল প্লে স্টোরে (Google Play Store) সার্চ করুন। অথবা গুগল প্লে স্টোরে গেম বিভাগে গিয়ে তালিকা থেকেই এটার উপর ক্লিক করতে পারেন। এর পরে, ‘প্রি-রেজিস্টার’ অপশনের বাটন চাপুন। একবার গেমটি দেশে চালু গেলে আপনি তখন স্বয়ংক্রিয় ভাবে গেমটি ইনস্টল করে নিতে পারবেন।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার জন্য প্রি-রেজিস্ট্রেশনকারী ব্যবহারকারীদের জন্য বিশেষ কিছু পুরষ্কারের আশ্বাসও দেওয়া হয়েছে। সংস্থাটি ঘোষণা করেছে, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্রি-রেজিস্ট্রেশনের জন্য সাইন আপ করেছেন এমন গেমপ্রেমীরা বিশেষ পুরষ্কার পাবেন।

কী পুরস্কার রয়েছে?

এর মধ্যে একটি রেকন মাস্ক, রিকন আউটফিট, সেলিব্রেশন এক্সপার্ট টাইটেল এবং ৩০০ এজি অন্তর্ভুক্ত রয়েছে। শুধুমাত্র ভারতীয় ব্যবহারকারীরে বিশেষ ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্রি-রেজিস্ট্রশনের উপহার দাবি করতে পারবেন। ভারতে অ্যাপ্লিকেশন চালু হওয়ার পরে তাঁরা পুরষ্কারটি দাবি করতে পারেন।

এমনিতে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্রকাশের তারিখে সম্পর্কে কোনো অফিসিয়াল ঘোষণা করা হয়নি। তবে অনলাইনে প্রকাশিত রিপোর্টগুলি থেকে জানা যাচ্ছে, এই বিকল্প গেম ২০২১ সালের জুন মাসে আনুষ্ঠানিক ভাবে চালু হতে পারে। পাশাপাশি প্রি-রেজিস্ট্রেশন শুরু হওয়ার পরে ক্র্যাফটনের তরফে এ ব্যাপারে কোনো ঘোষণা করা হতে পারে।

নতুন এই গেম নিয়ে চাপান-উতোর অব্যহত রয়েছে। সংস্থা এর আগেই জানিয়েছে, ভারতে তারা প্রায় ১০ কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে। পূর্ণমাত্রায় কাজ শুরু করতে কর্মী নিয়োগেও শুরু হয়েছে। পাশাপাশি করোনা মোকাবিলায় পিএম কেয়ারস ফান্ডে (PM Cares Fund) ১.৫ কোটি টাকার অনুদান দিয়েছে সংস্থা। কিন্তু এরই মধ্যে পিইউবিজি মোবাইল ইন্ডিয়া লঞ্চের টিজার পোস্ট করেও মুছে দেওয়া হয়। ফলে জল্পনা অব্যাহত রয়েছে।

সূত্র : খবর অনলাইন

আরও পড়ুন ::

Back to top button