জাতীয়

স্বামীর শেষকৃত্য সম্পন্ন করতে কোয়ারেন্টিন সেন্টার থেকে পালিয়ে গেলেন মহিলা

স্বামীর শেষকৃত্য সম্পন্ন করতে কোয়ারেন্টিন সেন্টার থেকে পালিয়ে গেলেন মহিলা - West Bengal News 24
প্রতীকি ছবি

স্বামীর শেষকৃত্যের জন্য কোয়ারেন্টিন সেন্টার(Quarantine Center) থেকে পালিয়ে গেলেন মহিলা। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায় বিহারের (Bihar) মুঙ্গের জুড়ে।

গত ১৩ মে মুঙ্গেরের রামনগর পাটান গ্রামে কোভিডে (COVID 19) আক্রান্ত হন বছর আঠাশের বিকাশ মণ্ডল। স্বামী অসুস্থ হয়ে পড়ায় তাঁকে বেগুসরাইয়ের সর্দার হাসপাতালে ভর্তি করেন কাঞ্চনা দেবী। চিকিত্‍সার মাঝে আচমকাই মৃত্য়ু হয় বিকাশ মণ্ডলের। কয়েকদিনের মধ্যে বিকাশ মণ্ডলের মৃত্যু হলে শেষকৃত্যে হাজির হতে চান কাঞ্চনা কিন্তু তাঁকে নিষেধ করা হয় পরিবারে তরফে। তাঁকেও পাঠানো হয় কোয়ারেন্টিন সেন্টারে।

ওই সময় কাঞ্চনা স্বামীর শেষকৃত্যের জন্য শ্বশুরবাড়ির লোকের কাছে আবেদন জানান। তাঁরাও ফিরিয়ে দেন কাঞ্চনাকে। তাঁর বাপের বাড়ির লোকজনও এগিয়ে আসেননি। শেষে স্বামীর শেষকৃত্য সম্পন্ন করার জন্য কাঞ্চনা তাঁর মায়ের সাহায্য চান।

এরপর মায়ের (Mother) সাহায্য নিয়ে সমস্তিপুর কোয়ারেন্টিন সেন্টার থেকে পালিয়ে যান কাঞ্চনা দেবী। কোয়ারেন্টিন সেন্টার থেকে পালিয়ে গিয়ে স্বামীর শেষকৃত্য সম্পন্ন করেন কাঞ্চনা দেবী। তবে স্বামীর মৃত্যুর ৬ দিন পর কাঞ্চনা সমস্তিপুর থেকে বেগুসরাইতে গিয়ে পৌঁছতে পারেন।

বেগুসরাইয়ের সর্দার হাসপাতাল (Hospital) কর্তৃপক্ষের কাছে স্বামীর মৃতেদহ তাঁর হাতে তুলে দেওয়ার আবেদন জানান কাঞ্চনা। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে বিকাশ মণ্ডলের দেহ কাঞ্চনার হাতে তুলে দেওয়ার পাশাপাশি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়। এরপর বিহারের সিমারিয়া ঘাটে স্বামীর শেষকৃত্য সম্পন্ন করেন কাঞ্চনা।

সুত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button