সংগীত

শেষ রক্ষা হল না, প্রয়াত অরিজিৎ সিং-এর মা অদিতি সিং

অসুস্থ ছিলেন বিগত কয়েক দিন ধরেই। কোভিডে আক্রান্ত হয়েছিলেন। মাকে চিকিত্‍সার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদন এবং পরে কলকাতায় নিয়ে আসেন অরিজিত্‍ সিং (Arijit Singh)। ভেন্টিলেশনে ছিলেন। পরবর্তীতে একমো সাপোর্টেও চলে যান।

একে একে সব অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছিল। পাশাপাশি ডায়ালিসিসও চলছিল। ধকল নিতে পারেনি শরীর। তার মাঝেই ব্রেন স্ট্রোক এবং শারীরিক পরিস্থিতির চূড়ান্ত অবনতি ঘটে। চিকিত্‍সার কোনও রকম কসরত বাকি থাকেনি। তবে শেষমেশ মৃত্যুর কাছে হার মানেন গায়ক অরিজিতের মা। বুধবার রাত এগারোটা নাগাদ মাল্টি অর্গান ফেলিওরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দিন কয়েক আগেই তাঁর A- গ্রুপের রক্তের প্রয়োজন হয়েছিল। কিন্তু বিরল গ্রুপ হওয়ায় তা সহজেই পাওয়া যায়নি। শেষমেশ নেটদুনিয়ায় সৃজিত, স্বস্তিকা মুখোপাধ্যায়রা আবেদন জানান। ব্লাডমেটসের তরফ থেকে বন্দোবস্ত করা হয় সংশ্লিষ্ট রক্তের। ধন্যহাদও জানিয়েছিলেন অরিজিত্‍।

রক্ত দেওয়ার পর খানিক শারীরিক উন্নতিও হয়েছিল। কিন্তু ফের অবনতি ঘটতে থাকে। এই ক’দিন মাকে নিয়ে ছুটোছুটি করলেও আর শেষরক্ষা হয়নি। পাশে ছিলেন স্ত্রী কোয়েলও। মাতৃবিয়োগে অরিজিতের পরিবারে শোকের ছায়া।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button