রাজ্য

জেরা করতেই পারে কিন্তু গ্রেপ্তার করতে পারবে না : অর্জুন সিং

জেরা করতেই পারে কিন্তু গ্রেপ্তার করতে পারবে না : অর্জুন সিং - West Bengal News 24

গতকালই সিআইডির নোটিস পাঠানো হয় বিজেপি সাংসদ অর্জুন সিংকে। তারই পরিপ্রেক্ষিতে বিজেপি সাংসদ অর্জুন সিং বললেন, সিআইডি জেরায় সহযোগিতা করতে কোনও আপত্তি নেই। কিন্তু জেরা করা হোক ভর্চুয়াল মাধ্যমে। কোভিড পরিস্থিতির কারণে ভবানীভবনে যাওয়া আমার পক্ষে সম্ভব নয় বলেই জানালেন তিনি।

ভাটপাড়া ‌এলাকার নিকাশি লাইনের জন্য তাঁর এক আত্মীয়কে কাজের বরাত দেন এবং প্রায় সাড়ে ৪ কোটি টাকা অগ্রিম হিসেবেও দিয়েছিলেন। কিন্তু আদতে কোনও কাজ হয়নি। আর অভিযোগে নাম জড়ায় অর্জুন সিংয়ের। এ বিষয়েই জিজ্ঞাসাবাদের জন্য নোটিস দেওয়া হয়েছে অর্জুন সিংকে। ২৫ মে ভবানীভবনে ডেকে পাঠানো হয়েছে অর্জুন সিংকে। এ প্রসঙ্গে অর্জুন সিং বলেন, ‘‌সিআইডি যে নোটিস দিয়েছে তা পেয়েছি। ভার্চুয়াল মাধ্যমে জিজ্ঞাসাবাদ করুক। সহযোগিতা করতে রাজি আছি। এই মামলা অন্য রাজ্যে নিয়ে যাওয়া হোক, এটাও চাইছি আমি।

কারণ এ রাজ্যে সঠিক বিচার পাওয়া নিয়ে সন্দেহ রয়েছে আমার। বাংলার বিজেপি নেতাদের বিরুদ্ধ যে কোনও মামলাই রাজ্যের বাইরে নিয়ে যাওয়ার দাবি জানাচ্ছি। আমায় জিজ্ঞাসাবাদ করতেই পারে কিন্তু গ্রেপ্তার করতে পারবে না। কারণ সুপ্রিম কোর্ট থেকে আগাম জামিন নেওয়া আছে আমার।

এই মামলা নিয়ে প্রয়োজনে আমি ফের সুপ্রিম কোর্টের দারস্থ হব।’‌ এর পাশাপাশি অর্জুন সিং আরও বলেন, প্রতিহিংসার রাজনীতি করছে তৃণমূল। তাই আমায় সিআইডি দিয়ে নোটিস পাঠিয়েছে। যেহুতু নারদ মামলায় তৃণমূলের নেতা-‌মন্ত্রীদের সিবিআই ধরেছে তাই আমার বিরুদ্ধে সিআইডি দিয়ে জেরা করতে চাইছে।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button