খেলা

মৌসুমের শেষ ম্যাচ খেলছেন না মেসি!

Lionel Messi : মৌসুমের শেষ ম্যাচ খেলছেন না মেসি! - West Bengal News 24

কোপা আমেরিকার আগে কিছুটা বিশ্রামের লক্ষ্যে লা লিগার মৌসুম সমাপনী ম্যাচে বার্সেলোনার হয়ে মাঠে নামছেন না আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। ক্লাবের পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে। শনিবার এইবারের বিপক্ষে লা লিগার শেষ ম্যাচে অংশ নিবে কাতালানরা।

শুক্রবার রোনাল্ড কোম্যানের কোচিংয়ে অংশগ্রহণ না করারও অনুমতি দেওয়া হয়েছে বার্সেলোনার সঙ্গে এখনো চুক্তির অন্তর্ভুক্ত থাকা মেসিকে। ক্লাবটি এ মুহূর্তে ছিটকে গেছে শিরোপার প্রতিদ্বন্দ্বিতা থেকে। যে কারণে এইবারের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে অংশগ্রহণ থেকে মুক্তি দিয়েছে ক্লাবটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাতালান ক্লাবটি জানায়, ‘ক্লাবের হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলার আসনটি মেসির। যে কারণে কোপা আমেরিকায় অংশগ্রহণের আগে তাকে ‘বিশ্রাম উপভোগের’ সুযোগ দেওয়া হয়েছে।’

ইতোমধ্যে বার্সার হয়ে এ মৌসুমে ৩৭টি ম্যাচ খেলেছেন ৩৩ বছর বয়সী মেসি। গোল করেছেন ৩৮টি। তবে ক্লাবটিতে মেসির ভবিষ্যৎ নিয়ে সন্দেহ রয়েছে। বার্সা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে মেসির। যেখানে রয়েছে তার সাবেক বস পেপ গার্দিওলা।

গত রবিবার সেল্টা ভিগোর কাছে হেরে যাওয়ার ফলে লা লিগার শিরোপা দৌঁড় থেকে ছিটকে পড়ে বার্সেলোনা। এ মুহূর্তে শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ৭ পয়েন্ট পিছিয়ে তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে কাতালান জায়ান্টরা। তাদের চেয়ে দুই পয়েন্ট পিছিয়ে আছে চতুর্থস্থানে থাকা সেভিয়া।

করোনা ভাইরাসের কারণে এক বছরের জন্য স্থগিত হয়ে যাওয়া ২০২০ সালের কোপা আমেরিকা আগামী ১৩ জুন থেকে শুরু হতে যাচ্ছে আর্জেন্টিনায়। শেষ হবে আগামী ১০ জুলাই। কলম্বিয়ার সঙ্গে যৌথভাবেই টুর্নামেন্টটি আয়োজনের কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু দেশটির গৃহযুদ্ধ অব্যাহত থাকায় সেখানকার ম্যাচগুলো সরিয়ে আনা হয়েছে আর্জেন্টিনায়। এ পর্যন্ত গৃহযুদ্ধে দেশটিতে মারা গেছে ৪২ জন।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button