রাজ্য

রাজ্য সাহায্য করছে না! বিজেপি বিধায়কদের কাজে বাধা, বিস্ফোরক শুভেন্দু

Suvendu Adhikari : রাজ্য সাহায্য করছে না! বিজেপি বিধায়কদের কাজে বাধা, বিস্ফোরক শুভেন্দু - West Bengal News 24

বাংলায় আছড়ে পড়ে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ‘ইয়াস’। ইয়াসের তাণ্ডবে বিপর্যস্ত পূর্ব মেদিনীপুর। সেখানকার দিঘা, শঙ্করপুর, নন্দীগ্রাম, রামনগর সহ একাধিক এলাকা জলের তলায়। আর এই পরিস্থিতিতে রাজ্য সরকার ঠিক ভাবে করছে না কাজ, দাবি রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর। তাঁর অভিযোগ, বিজেপি কর্মীদের আশ্রয় দেওয়া হচ্ছে না সরকারের ত্রাণশিবিরে। হলদিয়ায় ত্রাণ শিবিরে লাগিয়ে দেওয়া হয়েছে তৃণমূলের পতাকা।

বিজেপির লোকজনদের ঢুকতে দেওয়া হচ্ছে না। হুমকি দিচ্ছে তৃণমূলের লোকজন। বিজেপি করার অপরাধে সাহায্য করছে না প্রশাসন। আবার বিজেপি বিধায়করা বিপর্যস্ত এলাকায় মানুষের জন্য কাজ করতে গেলেও দেওয়া হচ্ছে বাধা। ইয়াস মোকাবিলায় পুরোপুরি ব্যর্থ রাজ্য সরকার।

রাজ্য সরকারের উচিত রাজনীতির রং না দেখে এখন মানুষের পাশে দাঁড়ানো। অথচ রাজ্য সরকার মানুষের কাজ না করে শুধু প্রচারে জোর দিচ্ছে। আমরা বিজেপির বিধায়করা রাজ্য সরকারের পাশে থেকে কাজ করতে চাই।

সর্বদল বৈঠক ডাকা উচিত মুখ্যমন্ত্রীর। অথচ মুখ্যমন্ত্রী কিছুই করছেন না। নদী বাঁধগুলির সংস্কার করে না সরকার। তাই আজ শোচনীয় অবস্থা গ্রামবাসীদের।

পূর্ব মেদিনীপুরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন শুভেন্দু অধিকারী। ত্রাণ বিলি করেন মানুষের মধ্যে।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ রাজ্যে আসছেন। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন। রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন। আর্থিক সাহায্য দেওয়া হবে। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে থাকবেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীও। যা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button