উঃ ২৪ পরগনা

৪৮ ঘণ্টা পর নিউ ব্যারাকপুরে উদ্ধার চার শ্রমিকের ঝলসানো মৃতদেহ

৪৮ ঘণ্টা পর নিউ ব্যারাকপুরে উদ্ধার চার শ্রমিকের ঝলসানো মৃতদেহ - West Bengal News 24

টানা ৪৮ ঘণ্টা লড়াইয়ের পর নিয়ন্ত্রণে আসে নিউ ব্যারাকপুর বিলকান্দার তালবান্দা শিল্প তালুকের গেঞ্জি কারখানার আগুন। তবে এখনও পর্যন্ত বেশ কিছু পকেটে আগুন জ্বলছে বলেই সূত্রের খবর। এখনও সেই আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে রয়েছে দমকলের ৩ টি ইঞ্জিন। গেঞ্জির কারখানায় আগুন লাগার পর থেকেই নিখোঁজ ছিলেন ৪ জন শ্রমিক। কিন্তু হাজার চেষ্টা করেও খোঁজ মেলেনি তাদের।

গতকাল ঠিক করা হয়, ড্রোন দিয়ে খোঁজা হবে তাদের। তবে অবশেষে আজ সকালে ওই ৪ শ্রমিকের ঝলসানো দেহ উদ্ধার করা গিয়েছে। জানা গিয়েছে, ওই কারখানার দোতালায় ওই চারটি মৃতদেহ দেখতে পান দমকলকর্মীরা। এরপরেই তাঁদের পরিবারকে খবর দেওয়া হয়। মৃতদেহ শনাক্তকরণের পর ময়না তদন্ত হলে তাঁদের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

মৃত শ্রমিকদের নাম তন্ময় ঘোষ, সুব্রত ঘোষ, স্বরূপ ঘোষ এবং অমিত সেন। লকডাউনে বেশ কয়েকদিন ওই কারখানা বন্ধ থাকার পর সোমবার নিজের বাইকেই কর্মক্ষেত্রে পৌঁছেছিলেন গাঁদামারা মাসুন্দিয়ার এই ব্যক্তি। স্ত্রী ও এক মেয়েও রয়েছে তাঁর। চাকদহের কুন্দলিয়া গ্রামের ছেলে সুব্রতর বাবা কারখানার সামনে দাঁড়িয়ে অঝোরে কেঁদেছিলেন। \

অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পরই ছুটে আসেন অশোকনগরের বাসিন্দা স্বরূপ ঘোষ এবং হরিণঘাটার বাসিন্দা অমিত সেনের বাড়ির সদস্যরাও। তবে এই চারজনেরই হদিশ পাওয়ার পর স্বজন হারানোর কষ্টে কাতড়াচ্ছেন পরিবারের লোকেরা।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button