ক্রিকেট

নয়া জার্সিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে নামবে কোহলি ব্রিগেড, ছবি পোস্ট জাদেজার

নয়া জার্সিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে নামবে কোহলি ব্রিগেড, ছবি পোস্ট জাদেজার - West Bengal News 24

অপেক্ষার আর মাত্র কয়েকদিন। তারপরই ইংল্যান্ডের (England) সাউদাম্পটনে (Southampton) বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship) ফাইনালে খেলতে নামবে টিম ইন্ডিয়া (Team India)। প্রতিপক্ষ নিউজিল্যান্ড (New Zealand)। ১৮ জুন থেকে শুরু হবে ম্যাচটি। কিন্তু জানেন কী? এই ম্যাচেই নয়া জার্সি পরে খেলতে নামবে ভারতীয় দল। সরকারিভাবে সেই জার্সি এখনও প্রকাশ করেনি বিসিসিআই (BCCI)। তবে তা প্রকাশ্যে চলেই এল জাতীয় দলের তারকা রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) সৌজন্যে।

নয়া জার্সির সঙ্গে ইংল্যান্ডে খেলা হওয়ায় সোয়েটারও পড়তে হবে বিরাটদের (Virat Kohli)। আর সেই সোয়েটারটি পরেই সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন জাড্ডু। তাতে দেখা যাচ্ছে, রেট্রো লুকের পোশাক পরেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে নামবে টিম ইন্ডিয়া। আর সেটি যে তাঁদের বেশ পছন্দও হয়েছে তা জাদেজার পোস্ট দেখেই পরিষ্কার।

নয়া জার্সির সোয়েটারটি পরে ছবি পোস্ট করার পাশাপাশি ভারতীয় এই অলরাউন্ডার টুইটারে লিখেছেন, ‘রিয়াউন্ড অফ নাইটিজ।’ সঙ্গে হ্যাশট্যাগে লেখা ‘লাভিং ইট’ ও ‘ইন্ডিয়া’। আর ভি-কলার নেক সোয়েটারের গলাতে বিশেষ নীল স্ট্রাইপ, সেটার রেট্রো লুকটিকে আরও বিশেষভাবে ফুটিয়েও তুলেছে।

টেস্ট ক্রিকেটে এবারই প্রথমবার রেট্রো বা পুরনো দিনের জার্সি পরে মাঠে নামতে চলেছেন বিরাটরা। এর আগে টিম ইন্ডিয়া ১৯৯২ সালের বিশ্বকাপের জার্সিকে রেট্রো লুকে প্রথমবার ব্যবহার করেছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে ও ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজে সেই জার্সি পরে খেলেছিল ভারত। এবার টেস্টেও নিয়ে আসা হল ওই রেট্রো লুক। ইতিমধ্যে ভারতের ক্রিকেটপ্রেমীরাও নয়া এই জার্সিকে পছন্দ করেন।

এদিকে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আঙুলে চোট পাওয়ার পর এই প্রথম টেস্টে নামতে চলেছেন জাড্ডু। মাঝে অবশ্য চোট সারিয়ে এবারের অসমাপ্ত আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে দুরন্ত প্রত্যাবর্তন ঘটেছে তাঁর। আর তাই প্রত্যেকেই টেস্ট চ্যাম্পিয়নশিপে জাদেজার পারফরম্যান্সের দিকেই তাকিয়ে রয়েছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button