টলিউডবলিউড

বিজয়ের আচরণে নাখোশ প্রযোজক

Vijay Deverakonda : বিজয়ের আচরণে নাখোশ প্রযোজক - West Bengal News 24

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ‘অর্জুন রেড্ডি’, ‘গীতা গোবিন্দম’সহ বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু এই অভিনেতার অচরণে নাখোশ স্বনামধন্য প্রযোজক ও পরিবেশক অভিষেক নামা।

বিজয়ের ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ সিনেমার অন্ধ্র প্রদেশের থিয়েটিক্যাল স্বত্ব নিয়েছিলেন অভিষেক নামা। কিন্তু সিনেমাটি বক্স অফিসে খুব বেশি সাড়া ফেরতে পারেনি। নামা যে অর্থ লগ্নি করেছিলেন তার দশ শতাংশও ফেরত পাননি। এই প্রযোজক-পরিবেশক দাবি করেছেন, সিনেমার এমন ব্যর্থতার পর বিজয় তাকে একবার ফোনও করেননি। এতে ভীষণ কষ্ট পেয়েছেন তিনি।

অভিষেক নামা বলেন, ‘বিজয় কোনো দায় নেয়নি। তিনি তার ফোন বন্ধ রেখেছেন। একটি সিনেমা প্রযোজক ও পরিবেশকের কঠোর পরিশ্রমের মাধ্যমে শেষ হয়। কিন্তু সম্পূর্ণ ক্রেডিট নায়ক পান। তাই নায়কের দায়িত্ববোধ থাকা উচিত।’

রোমান্টিক ঘরানার ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ সিনেমাটি পরিচালনা করেছেন ক্রান্তি মাধব। এতে বিজয় ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেন— রাশি খান্না, ঐশ্বরিয়া রাজেশ, ক্যাথরিন তৃষা প্রমুখ।

বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। পুরি জগন্নাথ পরিচালিত এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে এই অভিনেতার। এটি প্রযোজনা করছেন করন জোহর। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button