প্রযুক্তি

ধামাকা অফার Reliance Jio-র , একটি রিচার্জ প্ল্যানের সঙ্গেই বিনামূল্যে মিলবে আরেকটি

ধামাকা অফার Reliance Jio-র , একটি রিচার্জ প্ল্যানের সঙ্গেই বিনামূল্যে মিলবে আরেকটি - West Bengal News 24

বর্তমানে কোভিড -১৯ পরিস্থিতিতে গ্রাহকদের পাশে এসে দাঁড়িয়েছে সমস্ত টেলিকম কোম্পানি। Reliance Jio-ও তাদের Jio Phone ইউজারদের বিনামূল্যে রিচার্জ প্ল্যান অফার করার সাথে সাথে একটি বিশেষ অফারের ঘোষণা করেছে। সংস্থাটি জানিয়েছে যে, জিও ফোন ইউজারদের একটি রিচার্জ প্ল্যান নেওয়ার ওপর একই মূল্যের আরও একটি রিচার্জ প্ল্যান সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে।

অর্থাত্‍, যদি কোনো গ্রাহক তার জিও ফোনে ১৫৫ টাকার রিচার্জ করান তাহলে, ঠিক একই মূল্যের আরেকটি প্ল্যান তিনি পেয়ে যাবেন নিখরচায়। এক কথায় বলতে গেল জিও তাদের গ্রাহকদের রিচার্জের ক্ষেত্রে দিচ্ছে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার। যাইহোক, আজ আমরা আপনাদের এমন ছয়টি রিচার্জ প্ল্যানের কথা বলবো যেগুলি জিও-র এই নতুন অফারের আওতায় পড়বে। তাহলে আসুন এই প্ল্যানগুলিতে কি কি বেনিফিট এবং কতটা ডেটা পাওয়া যাবে তা জেনে নেওয়া যাক।

১৮৫ টাকার জিও ফোন রিচার্জ প্ল্যান: Jio Phone-র জন্য নিয়ে আসা এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাত্‍, বৈধতাসীমা পর্যন্ত মোট ৫৬ জিবি ডেটা দেওয়া হবে। আবার প্রতিদিনের নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট গতি কমে ৬৪ Kbps হয়ে যাবে। এছাড়াও, এই প্ল্যানে দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধা পেয়ে যাবেন গ্রাহকেরা। অন্যদিকে, জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড -এর মতো ওটিটি প্ল্যাটফর্ম গুলির ফ্রি সাবস্ক্রিপশনও সামিল আছে এই প্ল্যানে।

১৫৫ টাকার জিও ফোন রিচার্জ প্ল্যান: জিও -এর ১৫৫ টাকার প্ল্যানে প্রত্যহ ১ জিবি ডেটা পাওয়া যাবে মোট ২৮ দিনের জন্য। এরই সাথে গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন প্রতিদিনের ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধা। এছাড়া, গ্রাহকদের সম্পূর্ণ নিখরচায় জিও অ্যাপ গুলির সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

১২৫ টাকার জিও ফোন রিচার্জ প্ল্যান: ১২৫ টাকার এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিনের। সেক্ষেত্রে, গ্রাহকেরা প্রতিদিন ০.৫ জিবি বা ৫০০ এমবি ডেটা পেয়ে যাবেন। অর্থাত্‍ ২৮ দিনে মোট ১৪ জিবি ডেটা দেওয়া হচ্ছে এই প্ল্যানে। আবার দৈনিক নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট গতি কমে হয়ে যাবে ৬৪ Kbps। জিও -এর এই প্ল্যানের আওতায়, মোট ৩০০টি এমএসএম এবং আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।

৭৫ টাকার জিও ফোন রিচার্জ প্ল্যান: ২৮ দিনের বৈধতা যুক্ত এই প্ল্যানে গ্রাহকেরা মোট ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া, মোট ৫০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধা তো রয়েছেই। অন্যদিকে অতিরিক্ত বেনিফিট হিসাবে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড -এর মতো অ্যাপ গুলির অ্যাক্সেস পাওয়া যাবে ফ্রি -তে।

৬৯ টাকার জিও ফোন রিচার্জ প্ল্যান: জিও -এর এই প্ল্যানটির বৈধতা ১৪ দিনের। এই প্ল্যানে দৈনিক ০.৫ জিবি বা ৫০০ এমবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। অর্থাত্‍ ১৪ দিনে মোট ৭ জিবি ডেটা দেওয়া হচ্ছে। আবার নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট গতি আপনা থেকে কমে হয়ে যাবে ৬৪ Kbps। উক্ত প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কলিং -এর পাশাপাশি, জিও অ্যাপ গুলির ফ্রী সাবস্ক্রিপশনও দেওয়া হবে।

৩৯ টাকার জিও রিচার্জ প্ল্যান: এই প্ল্যানটির মেয়াদ ১৪ দিনের। স্বল্প মেয়াদি এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা মোট ১৪০০ এমবি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাত্‍, দৈনিক ১০০ এমবি ডেটা অফার করা হবে এই প্ল্যানটিতে। এছাড়া, জিও -এর অন্যান্য ডেটা প্যাকের মতো এই প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধা পাওয়া যাবে। এরই সঙ্গে গ্রাহকদের দেওয়া হচ্ছে, জিও টিভি, জিও সিনেমা এবং জিও নিউজ সমেত বাদবাকি জিও অ্যাপ গুলির ফ্রি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন ::

Back to top button