রাজ্য

আলাপন ইস্যুতে রাজ্যের বিজেপি নেতাদের মুখে কুলুপ আঁটার নির্দেশ দিল্লি বিজেপির

আলাপন ইস্যুতে রাজ্যের বিজেপি নেতাদের মুখে কুলুপ আঁটার নির্দেশ দিল্লি বিজেপির - West Bengal News 24

আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি নিয়ে কেন্দ্র-রাজ্য সংঘাত তুঙ্গে। অবিলম্বে রাজ্যের মুখ্যসচিবকে কেন্দ্রের তরফে নর্থ ব্লকে কাজে যোগ দিতে বলা হয়েছে। আর এই ইস্যু নিয়ে এবার বিজেপির রাজ্য নেতৃত্বের উদ্দেশ্যে কড়া বার্তা দিল দিল্লির বিজেপি নেতৃত্ব।

আলাপন-ইস্যুতে মন্তব্য করতে রাজ্য বিজেপির কোনও নেতাকে আপাতত ৩১ মে পর্যন্ত মুখ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। বিজেপি সূত্রে খবর, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বি এল সন্তোষের মারফত রাজ্য নেতৃত্বের কাছে এই কড়া বার্তা পাঠিয়েছে দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব। বলা হয়েছে, আলাপন-ইস্যুতে সংবাদমাধ্যমে বা প্রকাশ্যে কোনও মন্তব্য করতে ‘না’ বলা হয়েছে।

সূত্রের খবর, প্রধানমন্ত্রীর ইয়াস-পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই বৈঠকে না থাকায়, যেভাবে তাঁর বিরুদ্ধে প্রোটোকল ভাঙার দাবি করা হচ্ছে, সেই নিয়ে বেশ খানিকটা চাপে রয়েছে রাজ্য সরকার। এবার আলাপনের বদলি প্রসঙ্গে রাজ্য বিজেপির কেউ উল্টোপাল্টা মন্তব্য করলে, তা হাতিয়ার করে প্রচারে নামতে পারে রাজ্য সরকার তথা তৃণমূল। আর সেই জন্যই রাজ্য বিজেপি নেতাদের ‘সেন্সর’ করার সিদ্ধান্ত নিল কেন্দ্রের বিজেপি।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button