বলিউড

কী ছিল এই বলিউড তারকাদের বিয়ের প্রস্তাবে

কী ছিল এই বলিউড তারকাদের বিয়ের প্রস্তাবে - West Bengal News 24

তারকাদের বিয়ে নিয়ে বরাবরই দারুণ আগ্রহী ভক্ত-অনুরাগীরা। তারা জানতে চান প্রিয় তারকার প্রিয় মানুষটি সম্পর্কে, ব্যক্তিজীবনে তার সঙ্গী সম্পর্কে। তারকাদের বিচ্ছেদে যেমন তারা কষ্ট পান, তেমনি তারকাদের ঘর বাঁধার খবরেও হন আনন্দিত। বলিউডের নামকরা তারকারা কীভাবে একে অন্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, তা নিয়েই এই আয়োজন…

শাহরুখ-গৌরী

দিল্লিতে শাহরুখ ও গৌরীর প্রেম ছিল অনেক দিনের। কিন্তু সেখানে বিয়ের প্রস্তাব দেওয়া হয়ে ওঠেনি। একবার ঝগড়ার পর গৌরী রাগ করে মুম্বাই চলে আসেন। সেই রাগ ভাঙাতে মুম্বাইতে আসেন শাহরুখও। এর পর সমুদ্র তীরে বসে বিয়ের প্রস্তাব দেন গৌরীকে। সেই দম্পতি এখন সংসার জীবনের প্রায় ৩০ বছর পার করছেন তিন সন্তান নিয়ে।

সাইফ-কারিনা

কী ছিল এই বলিউড তারকাদের বিয়ের প্রস্তাবে - West Bengal News 24

কারিনার পেছনে নাছোড়বান্দার মতো লেগে ছিলেন সাইফ। কারণ কারিনা কিছুতেই তাকে বিয়ে করবেন না। প্রস্তাব দিয়েছেন একে একে তিনবার। দুবারই শুনতে হলো ‘না’। প্রথমবার একটি হোটেলের বারে, দ্বিতীয়বার নটরডেম গির্জায় এবং শেষটা প্যারিসে। মজার বিষয় হলো- প্যারিসে সাইফ যেখানে কারিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, ওই একই জায়গায় মনসুর আলী খানও বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শর্মিলা ঠাকুরকে। দানে দানে তিন দানে তীর বিঁধতে পারলেন সাইফ। রাজি হন কারিনাও।

অভিষেক-ঐশ্বরিয়া

কী ছিল এই বলিউড তারকাদের বিয়ের প্রস্তাবে - West Bengal News 24

‘গুরু’তেই শুরু। এ সিনেমায় অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি ঐশ্বরিয়ার প্রেমে পড়ে যান অভিষেক। শুটিংয়ের সময় একটি হোটেলের ব্যালকনি থেকে সাবেক বিশ্বসুন্দরীকে দেখতেন বচ্চন জুনিয়র। তখনই ভাবতে থাকেন, বাস্তব জীবনেও যদি এভাবে একসঙ্গে থাকতে পারতেন! নিউইয়র্কে ‘গুরু’র প্রিমিয়ার শোয়ের পর ঐশ্বরিয়াকে নিয়ে সেই ব্যালকনিতে যান অভিষেক। এর পর আচমকা দিয়ে বসেন প্রস্তাব। বিষয়টা পূর্বপরিকল্পিত না হওয়ায় দামি কোনো আংটি দিতে পারেননি অভিষেক। সিনেমার একটি প্রপস আংটিই দিয়েছিলেন। তাতেই অবশ্য কাজ হয়েছিল। না বলেননি ঐশ্বরিয়া।

অক্ষয়-টুইঙ্কেল

কী ছিল এই বলিউড তারকাদের বিয়ের প্রস্তাবে - West Bengal News 24

অক্ষয় একটু বেশিই দিওয়ানা ছিলেন। ‘মেলা’ সিনেমা মুক্তির পাওয়ার আগেই টুইঙ্কেলকে বিয়ের প্রস্তাব দেওয়া শুরু করেন। কিন্তু তিনি সহজে রাজি হন না। শেষে হাসিমুখে জুড়ে দিলেন অদ্ভুত এক শর্ত। টুইঙ্কেল বললেনÑ যদি তাদের মুক্তি পাওয়া ‘মেলা’ সিনেমাটি বক্স অফিসে ফ্লপ হয়, তবেই তিনি অক্ষয়কে বিয়ে করবেন। অভিনেত্রী প্রায় নিশ্চিত ছিলেন যে, সিনেমাটা সুপারহিট হতে চলেছে। কিন্তু ঘটল উল্টোটা। ভাগ্যদেবী মুখ তোলেন অক্ষয়ের দিকে। মোটেও জনপ্রিয়তা পেল না ‘মেলা’। কথা রাখলেন টুইঙ্কেলও। এখন পর্যন্ত দুজনে সুখেই সংসার করছেন।

প্রিয়াংকা-নিক

কী ছিল এই বলিউড তারকাদের বিয়ের প্রস্তাবে - West Bengal News 24

প্রিয়াংকাকে বিয়ের প্রস্তাব দিতে সারাদিন কাটিয়ে মধ্যরাত পর্যন্ত অপেক্ষা করেছিলেন নিক। কারণ সেদিন ছিল সাবেক বিশ্বসুন্দরীর জন্মদিন। প্রিয়াংকা যদি ‘না’ বলে বসেন তবে জন্মদিনটা প- হবে, আবার হ্যাঁ বললে একইদিন দুটো বিশেষ ঘটনা ঘটে যাবে; তাই রাত বারোটার পরই প্রস্তাবটা দিয়েছিলেন নিক। প্রিয়াংকা যে হ্যাঁ বলবেন, তা অনেকটা জানা কথাই ছিল। তবে ঘটনাটা হলো, বিয়ের প্রস্তাবের জন্য আংটি বাছাই করার জন্য যুক্তরাষ্ট্রের টিফানির একটি আস্ত শোরুমই কয়েক ঘণ্টার জন্য নিজের দখলে নিয়ে রাখেন নিক।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button