বলিউড

পর্ণ তারকা হলেন বাহুবলির রাজমাতা, অভিজ্ঞতা ভাগ করলেন অভিনেত্রী

২০১৫ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ‘বাহুবলী’ (Baahubali: The Beginning) এস এস রাজমৌলি (S. S. Rajamouli) পরিচালিত এই ছবি জনপ্রিয়তার শিখরে উঠেছিল। বাচ্চা থেকে বুড়ো কেউ ছবিটি দেখা বাদ দেয়নি। ছবির শেষে বুঝিয়ে দেওয়া হয়েছিল গল্প এখানেই শেষ নয়। যথারীতি ‘বাহুবলী’র সিকুয়াল (Baahubali: The Conclusion) আসে ২০১৭ সালে।

ছবিতে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছিলেন। প্রভাস (Prabhas), তামান্না (Tamannah), অনুষ্কা শেঠী (Anushka Shetty), রাম্যা কৃষ্ণান (Ramya Krishnan) প্রমুখ। সকলের অভিনয় ছিল অনবদ্য। ছবির অন্যতম নজরকাড়া চরিত্র ছিল ‘রাজমাতার’ ওরফে রাম্যা কৃষ্ণান।

‘বাহুবলী’তে তার দাপুটে অভিনয় নজর কেড়েছিল প্রতিটা দর্শকদের। এবার তার একটি ছবি নিয়ে বিতর্কের দানা বেঁধেছে। ‘সুপার ডিলাক্স’ (Super Deluxe) নামে একটি তামিল ছবিতে অভনয় করেছেন রাম্যা কৃষ্ণান। (Ramya Krishnan)। ছবিতে তিনি একজন পর্ণ তারকার (Porn Star) চরিত্রে অভিনয় করেছেন। একজন পর্ণ তারকার জীবনের ওঠাপড়া পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। ছবিতে এমন একটি কঠিন চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা একটি সাক্ষাৎকারে জানালেন ‘রাজমাতা’ (Ramya Krishnan)।

এই চরিত্র তার কাছে একেবারেই সহজ ছিল না। অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী (Ramya Krishnan)। কেবল একটি শটের জন্যে তাকে ৩৭ বার রিটেক দিতে হয়েছিল। তবে পরিচালকের মনের মত হয়েছে। এই চরিত্র তার কাছে ছিল ভীষণই চ্যালেঞ্জিং। তিনি এও জানান, ছবিতে একজন পর্ণ তারকার চরিত্রে অভিনয় করতে গিয়ে, একটি পর্ণ তারকার ব্যক্তিগত জীবন সম্বন্ধে নানা গোপন কথা তিনি জানতে পেরেছেন।

ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। এই ছবি পরিচালক থিয়াগর্জন কুমারারাজা (Thiagarajan Kumararaja)। ছবিতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি (Vijay Sethupathi), সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni), গায়ত্রী (Gayathri) প্রমুখ।

চলচ্চিত্র জগতে প্রায় ৩৪ বছর ধরে অভিনয় করছেন রাম্যা। তামিল, তেলেগু, মালায়লাম, কানাডা, হিন্দি ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। প্রায় ২০০ টিরও বেশি ছবি করে ফেলেছেন অভিনেত্রী (Ramya Krishnan)।

সূত্র : কলকাতা ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button