টলিউডরাজ্য

ডেবরায় কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ দেব

ডেবরায় কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ দেব - West Bengal News 24

ডেবরায় ব্যক্তিগত অফিসকে আগেই আইসোলেশন সেন্টারে পরিণত করেছিলেন। এবার সেই এলাকাতেই একটি কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ-অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। সোমবার তিনি হাসপাতালটির উদ্বোধন করেন। এবং গোটা হাসপাতাল পরিদর্শন করে যাবতীয় ব্যবস্থাপনা খুঁটিয়ে খুঁটিয়েও দেখেন।

পশ্চিম মেদিনীপুরের ডেবরার এই কোভিড হাসপাতালে রয়েছে ভেন্টিলেশন-সহ যাবতীয় আধুনিক চিকিত্‍সা পরিষেবা। ১৩৫টি শয্যা-বিশিষ্ট। প্রসঙ্গত, এর আগে পশ্চিম মেদিনীপুর জেলায় তিনটি কোভিড হাসপাতাল ছিল- শালবনী সুপার স্পেশালিটি হসপিটাল, মেদিনীপুর মেডিকেল কলেজ এবং আয়ুষ হাসপাতাল। নতুন কোভিড হাসপাতাল পেলে যে সংসদীয় এলাকার মানুষেরা উপকৃত হবেন, সেই বিষয়ে আশাবাদী দেব।

অতিমারী (Pandemic) পরিস্থিতি নিয়ে গোড়া থেকেই উদ্বিগ্ন দেব (Dev)। গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিক তথা বাইরের দেশে আটকে থাকা পড়ুয়াদের ঘরে ফিরিয়েছিলেন। ভোট প্রচারের ময়দানেও তাঁকে বারবার কোভিড সুরক্ষা বিধি মেনে চলার কথা বলতে শোনা গিয়েছিল। সম্প্রতিই তৃণমূলের (TMC) সাংসদ-অভিনেতা আরও এক অভিনব উদ্যোগ নিয়েছেন করোনা আবহে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

খুলে ফেলেছেন কোভিড কমিউনিটি কিচেন। যেখান থেকে কিনা করোনা (Covid-19) রোগীরা অর্ডার করলেই বিনামূল্যে তাঁদের বাড়িতে খাবার পৌঁছে যাচ্ছে। কলকাতার পাশাপাশি ঘাটালেও পাওয়া যাচ্ছে এই পরিষেবা। এবার অতিমারী মোকাবিলায় ডেবরায় ১৩৪ শয্যা বিশিষ্ট একটি কোভিড হাসপাতাল খুললেন সাংসদ-অভিনেতা দেব।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button