ক্রিকেট

কোভিড যুদ্ধে সারা দেশে ১০০০ শয্যার ব্যবস্থা করছেন যুবি

Yuvraj Singh : কোভিড যুদ্ধে সারা দেশে ১০০০ শয্যার ব্যবস্থা করছেন যুবি - West Bengal News 24

করোনার দ্বিতীয় ঢেউয়ে কিছুটা লাগাম পড়ানো গেছে। খোদ কেন্দ্র জানিয়েছে, দ্বিতীয় ঢেউ শিখর ছুঁয়ে ফেলেছে। অর্থাত্‍ এবার সংক্রমণ কমবে। তা কমছেও। এই পরিস্থিতিতে দেশের করোনা মোকাবিলায় এগিয়ে এলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০ টি কোভিড শয্যার ব্যবস্থা করতে চলেছেন তিনি। টুইটারে সেকথা জানিয়েছেন যুবি।

করোনার দ্বিতীয় ঢেউয়ে একসময় দেশে ত্রাহি ত্রাহি রব উঠেছিল। ওষুধ, শয্যা, অক্সিজেনের অভাব দেখা দিয়েছিল। সে সঙ্কট এখনও আছে। এই পরিস্থিতিতে এগিয়ে এলেন যুবররাজ। তাঁর সংস্থা YouWeCan foundation এর সাহায্যে গোটা দেশের বিভিন্ন হাসপাতালে ১০০০ টি শয্যার ব্যবস্থা করা হচ্ছে। টুইটে যুবি বলেছেন, ‘‌করোনার দ্বিতীয় ঢেউ দেশে মারাত্মক রূপ নিয়েছিল। অনেকেই প্রাণ হারিয়েছেন। অনেক মানুষকে প্রচণ্ড যন্ত্রনার মধ্যে দিয়ে যেতে হয়েছে।

হাসপাতালগুলির জরুরি চিকিত্‍সা ব্যবস্থাকে আরও উন্নত করতে ১০০০ টি বেডের ব্যবস্থা করা হয়েছে। আপনারাও আমাদের এই লড়াইয়ে পাশে থাকুন, যাতে আমরা আরও অনেক প্রাণ বাঁচাতে পারি।’‌ নিজের ফাউন্ডেশনের একটি ভিডিও লিঙ্ক শেয়ার করেন যুবি। এর আগে ব্যক্তিগতভাবে ও নিজের সংস্থার মাধ্যমে করোনা মোকাবিলায় এগিয়ে এসেছিলেন যুবি।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button