ঢালিউড

কত কোটিবার মাথা ঠুকেছিলাম একসাথে থাকার জন্য

কত কোটিবার মাথা ঠুকেছিলাম একসাথে থাকার জন্য - West Bengal News 24

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন ২০১৬ সালে। দীর্ঘ পাঁচ বছর পর তাদের দাম্পত‌্য জীবনে ছন্দপতন ঘটেছে। যা প্রকাশ্যে আসে চলতি বছর ২৩ মে। এদিন মাহি এক ফেসবুক পোস্টে সংসার ভাঙন আভাস দেন।

তবে সংসার জীবনের ইতি টানলেও স্বামী অপুর সঙ্গে থাকার প্রবল আকুতি ছিল তার; মঙ্গলবার রাতে এক স্ট্যাটাসে সেই ইঙ্গিতই দিলেন এই অভিনেত্রী। মাহি জানান, ‘মুখে মুখে না হয় ১২ লক্ষবার ছেড়ে যাব বলেছিলাম, কিন্তু যেই খোদাকে তুমি বিশ্বাস করো, তার কাছে সিজদায় শেষদিন পর্যন্ত একসাথে থাকার জন্য কত কোটিবার মাথা ঠুকেছিলাম সেটা বুঝতে কেনো পারলে না?’ স্ট্যাটাসের সঙ্গে লাল রঙের শাড়ি পরা একটি ছবিও পোস্ট করেছেন মাহি।

এদিকে, বিচ্ছেদের খবরে মাহি সংবাদমাধ্যমকে জানান, প্রায় বছর দুই আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। আর বিষয়টি দুই পরিবারের লোকজনও জানতো। কিন্তু তার স্বামী অপু গত ২৬ মে দৈনিক আমাদের সময় অনলাইনকে জানান, দুই বছর নয়, মাত্র দুই দিন আগে তাদের বিচ্ছেদ হয়েছে।

তিনি বলেন, ‘বিভিন্ন সংবাদ মাধ্যমে দেখছি মাহি বলেছে, দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। বিষয়টি নিয়ে গতকালও মাহির সঙ্গে কথা হয়েছে। এই তথ্যটি সম্পূর্ণ মিথ্যা। দুই দিন আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। বিষয়টি এখনো আইনি প্রক্রিয়ায় আছে।

আরও পড়ুন ::

Back to top button