বলিউড

সাহসী জ্যাকুলিন

Jacqueline Fernandez : সাহসী জ্যাকুলিন - West Bengal News 24

করোনা প্রাদুর্ভাবের মাঝেও টানা শুটিং করে গেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। বিশেষ করে ভারতে করোনা হানা দেয়ার সময় তিনি আটকে পড়েন সালমান খানের ফার্ম হাউজে। সেখানে একটি জন্মদিনের পার্টি উদ্‌যাপন করতে গিয়েছিলেন তিনি। পরবর্তীতে সেখানেই থাকতে বাধ্য হন।

তবে সে সময়েও বসে থাকেননি এ নায়িকা। সালমান খানের কণ্ঠের দুটি গানের মিউজিক ভিডিওর শুটে তিনি অংশ নেন। সালমান-জ্যাকুলিনের সেই ভিডিও প্রশংসিতও হয়। এতো গেল করোনার প্রথম দিকের কথা।

করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরুতে ভয়াবহ অবস্থা বিরাজ করে ভারতে। বাড়তে থাকে আক্রান্ত মৃত্যুর সংখ্যা। সে সময়েও টানা ছবির শুটিং করে গেছেন সাহসী জ্যাকুলিন। ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’, ‘বচ্চন পাণ্ডে’ ছবিগুলোর শুটিং সারেন তিনি। তবে এই সময়ে জ্যাকুলিনকে নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন তার বাবা-মা’সহ স্বজনরা। এ নায়িকার পরিবার এখন অবস্থান করছে বাহরাইনে।

জ্যাকুলিনকে সেখানেও আসতে বলা হয় পরিবারের তরফ থেকে। কারণ প্রতিনিয়তই ভয় বাড়ছিলো তার বাবা-মায়ের। কিন্তু জ্যাকুলিন সাহসিকতার সঙ্গে সামলেছেন নিজেকে। যতটুকু সচেতন থেকে কাজ করা যায় সেটাই করেছেন।

সেই অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে জ্যাকুলিন বলেন, একদিকে আমার পরিবার আমাকে নিয়ে ভয়ে ছিল। অন্যদিকে আমি নিজেও বুঝতে পারছিলাম না কি করতে হবে। তবে এতটুকু মনে হয়েছে আমার কাজটাই আমার কাছে মুখ্য। সে কারণে পরিবারকে সামলে আমি কাজই করেছি।

টানা শুটিং করে গেছি। এই সময় ভয় যে লাগেনি তা নয়। তবে সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস রেখে কাজটাকেই প্রাধান্য দিয়েছি। এ নায়িকা যোগ করে আরো বলেন, আসলে জীবন-মৃত্যু বিধাতার হাতে। আমরা কেবল সচেতন থাকতে পারি। কাজ ছাড়াই বা ক’দিন থাকা যায়। আর আমার কাছে কাজই আমার জীবন। এ কারণেই শুটিং করতে পিছপা হইনি।

আরও পড়ুন ::

Back to top button