রাজ্য

মুকুলের স্ত্রীর খোঁজ নিতে ফোন মোদীর

মুকুলের স্ত্রীর খোঁজ নিতে ফোন মোদীর - West Bengal News 24

দেরী হলেও দ্রুত ম্যাচে ফিরতে চাইছে বিজেপি। লক্ষ্য একটাই মুকুল যেন বেহাত না হন। আর তাই এবার তাঁকে ফোন করে বসলেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী। নিলেন মুকুলবাবুর স্ত্রীর খোঁজখবর। কার্যত তাতেই শোরগোল পড়ে গেল রাজ্য রাজনীতিতে। কার্যত মুকুল রায়কে বিজেপিতে ধরে রাখতেই যে প্রধানমন্ত্রী ফোন করেছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে প্রশ্ন থেকে যায়, এতকিছুই পরেও মুকুল বা শুভ্রাংশু থাকবেন কী বিজেপিতে? ভাবছে বাংলার জনতা।

কোভিডে আক্রান্ত মুকুলবাবুর স্ত্রী তথা শুভ্রাংশুর মা কৃষ্ণা রায় গত ১১মে থেকেই হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর শারীরিক বেশ কিছু জটিলতাও রয়েছে। গতকাল সন্ধ্যায় তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় শুভ্রাংশুর সঙ্গেও কথা বলেন অভিষেক। কার্যত তাতেই পরিষ্কার হয়ে যায় যে শুভ্রাংশুর তৃণমূলে প্রত্যাবর্তন এখন নিছক সময়ের অপেক্ষা মাত্র।

যদিও হাত গুটিয়ে বসে থাকতে রাজী হয়নি গেরুয়া শিবির। গতকাল অভিষেক চলে যাওয়ার পরে পরেই ড্যামেজ কন্ট্রোলে নামেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। নিজে হাসপাতালে গিয়ে দেখে আসেন শুভ্রাংশুর মাকে। কিন্তু এই জায়গা থেকেই বিষয়টিকে ঘিরে রাজনীতির অঙ্ক কষা শুরু হয়ে যায় গেরুয়া শিবিরে। গত ১১ মে থেকে একদিনও বিজেপির কারও সময় হল না মুকুলপত্নীকে হাসপাতালে গিয়ে দেখা আসার। আর যেই অভিষেক গিয়ে দেখে এল ওমনি বিজেপি নেতাদের লাইন পড়ে গিয়েছে কৃষ্ণা রায়কে দেখার জন্য। আর এদিন তো খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফোন করলেন মুকুল রায়কে। নিলেন তাঁর স্ত্রীর খোঁজখবর।

জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ ফোন করেন প্রধানমন্ত্রী। ফোন করে কৃষ্ণার শারীরিক অবস্থার খবর নেন মোদী। মুকুলের সঙ্গে তাঁর বেশ কিছুক্ষণ কথা হয়। গত ১১মে থেকে মুকুল পত্নী কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি আগেই কোভিড মুক্ত হয়েছেন। কিন্তু তাঁর কিছু শারীরিক জটিলতার জন্য তাঁকে একমো সাপোর্টে রাখা হয়েছে।

সেই অসুস্থতার খবর জেনেও বিজেপির তরফে কোনও খোঁজ নেওয়া হচ্ছে না বলে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু। এরপরই বাইপাসের ধারের ওই হাসপাতালে পৌঁছন একে একে অভিষেক। তারপরে হাজির হন দিলীপও। বৃহস্পতিবার সকালে স্বয়ং প্রধানমন্ত্রী ফোন করে খবর নেন কৃষ্ণা রায়ের। কিন্তু এত কিছুর পরেও কী বিজেপির ড্যামেজ কন্ট্রোল হবে? মুকুল বা শুভ্রাংশু কী থাকবেন বিজেপিতে? মুকুল থেকে গেলেও শুভ্রাংশু কিন্তু ফিরতে পারেন তৃণমূলে। এমনই ইঙ্গিত মিলেছে রাজ্যের শাসক দল সূত্রে।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button