রাজ্য

ত্রাণ,ভ্যাকসিন,অক্সিজেন,কোভিড পরিস্থিতি সামলাতে ব্যর্থ মমতা, পোস্টে খোঁচা দিলীপের

সুদীপা সরকার

ত্রাণ,ভ্যাকসিন,অক্সিজেন,কোভিড পরিস্থিতি সামলাতে ব্যর্থ মমতা, পোস্টে খোঁচা দিলীপের - West Bengal News 24

ঘূর্ণিঝড়ের দাপট কমতেই রাজ্য সরকারকে বিভিন্ন ক্ষেত্রে নিশানায় নিচ্ছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।কোথায় কত ক্ষয়ক্ষতি হয়েছে তার সঠিক তথ্য দিতে পারছেনা রাজ্য সরকার এমন অভিযোগ আগেই তুলেছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এছাড়াও ভার্চুয়াল সাংবাদিক বৈঠক থেকে তিনি বলেছিলেন প্রচুর মানুষ বাঁধের উপর বসে রয়েছেন কোনো শেল্টার পায়নি। এমনকি শুকনো খাবার তাদের কাছে পৌঁছে দিতে ব্যর্থ হয়েছে রাজ্য সরকার। আবার এমনটাও দিলীপ ঘোষ অভিযোগ তুলেছিলেন রাজনীতির রং দেখেত ত্রাণ বিলি করা হচ্ছে।

দিলীপের পোস্ট:

আছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানায় নিয়ে একটি পোস্ট করেছেন। তিনি পোস্টটিতে লিখেছেন, ত্রাণ পৌঁছে দিতে ব্যর্থ, ভ্যাকসিন ,অক্সিজেন যোগান, কোভিড পরিস্থিতি সামলাতে ব্যর্থ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্যে যথেষ্ট সংখ্যক টেস্ট হচ্ছে না। তাই অহেতুক বিষয়ে বিতর্ক সৃষ্টি করছেন মানুষের নজর ঘুরিয়ে দেওয়ার জন্য।

আমি শংকরপুর, রামনগর, খেজুরি সহ উপকূলবর্তী এলাকায় গত তিনদিন ধরে ঘুরে দেখেছি। কোথাও সরকারি ত্রাণ দেখলাম না। মাথার ওপর ছাদ নেই, খাবার নেই। আমাদের দলের কর্মীরা শুকনো খাবার, রান্না করা খাবার, ত্রিপল সাধ্যমত পৌঁছে দিচ্ছেন। আমি আমার সংসদীয় ক্ষেত্রে সাংসদ জন আহার শুরু করেছি।

সুত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button