খেলা

রোনালদোকে নিয়ে কথা বাড়াতে চান না কার্লো আঞ্চেলোত্তি

 

Cristiano Ronaldo : রোনালদোকে নিয়ে কথা বাড়াতে চান না কার্লো আঞ্চেলোত্তি - West Bengal News 24

রিয়াল মাদ্রিদে একের পর এক ইতিহাসে গড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দুই মৌসুমের জন্য কার্লো আঞ্চেলোত্তি রিয়ালের কোচ ছিলেন। সিআর সেভেনের সঙ্গে জুটি বেধে একাধিক শিরোপা তুলেছেন। নতুন করে তিন মৌসুমের জন্য স্প্যানিশ দলটির দায়িত্ব পেয়েছেন আঞ্চেলোত্তি। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানিয়ে আসছে, জুভেন্টাস ছাড়তে পারেন রোনালদো। অন্যদিকে পুরানো গুরু-শিষ্যকে আবারও এক সঙ্গে দেখা যেতে পারে এমনটাও গুঞ্জন রটেছে।

২০১৩ সাল থেকে ২০১৫ পর্যন্ত কার্লো রিয়ালের কোচ ছিলেন। সিআর সেভেনের সঙ্গে জুটি বেধে চ্যাম্পিয়নস লিগ ও কোপা দেল রে শিরোপা তুলেছেন। উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপও আদায় করেন।

পর্তুগীজ মহাতারকা অভিজ্ঞ এই কোচের অধীনে ১০১ ম্যাচে গোল তুলেছেন ১১২টি। রয়েছে ৪৭টি অ্যাসিস্ট।

যদিও আপাতত বিষয়টি এখানেই থামিয়ে দিয়েছেন ইতালিয়ান এই কোচ।

বুধবার (২ জুন) নতুন চুক্তির পর সান্তিয়াগো বার্নাব্যুতে সংবাদ সম্মেলনে হাজির কার্লো।

রোনালদোর প্রসঙ্গ আসলে তিনি বলেন, আমার সঙ্গে তার সঙ্গে খুবই ভালো সম্পর্ক। তাকে আমি খুব পছন্দ করি। তবে তার বিষয় নিয়ে কথা বলার এখন সময় নয়। এখনও তিনি জুভেন্টাসের সঙ্গে চুক্তিবদ্ধ।’

দীর্ঘ দিন পর আবারও মাদ্রিদের ডাগ আউট সামলাবেন। আগের তুলনায় আরও আত্মবিশ্বাসী বলে দাবি করেছেন কার্লো।

‘পাঁচ বছর পর ফিরেছি। আমার দলটি নিয়ে আমার আবেগ আগের মতোই রয়েছে। এখন ভয় নেই। আরও আত্মবিশ্বাস বেড়েছে।’

২০১৫ সালে রিয়াল ছেড়ে বায়ার্ন মিউনিখ, নেপোলি ও এভারটনের দায়িত্বে ছিলেন। নিজেকেও আরও পরিক্ষিত কোচ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

‘আমি আগের কার্লো আঞ্চেলোত্তি নই। আমার অনেক অভিজ্ঞতা হয়েছে। এভারটনে বেশ খুশি ছিলাম। আমার মনে হয়, ইতিবাচক-নেতিবাচক দুইরকম পরিস্থিতিতেই অভিজ্ঞতা অর্জন করা যায়।’

আরও পড়ুন ::

Back to top button