বলিউড

শাহরুখের জন্য সব করতে রাজি প্রিয়ামণি

Shahrukh Khan : শাহরুখের জন্য সব করতে রাজি প্রিয়ামণি - West Bengal News 24

দক্ষিণী সিনেমার অভিনেত্রী প্রিয়ামণি। বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে কোমর দুলিয়েছেন। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, শাহরুখের জন্য সবকিছু করতে রাজি তিনি।

প্রিয়ামণি বলেন, ‘আমি শাহরুখকে খুবই পছন্দ করি। তার জন্য সবকিছু করতে রাজি। শাহরুখের সঙ্গে সিনেমা করতে চাই। তবে এটি আমার ওপর নির্ভর করে না। নির্মাতারা যদি মনে করেন আমি যোগ্য তাহলে তারা আমাকে সিনেমায় নেবেন।’

শাহরুখের সঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি তাকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম। গানটি শুটিং করার আগের দিন আমি সেটে যাই। তারা সবাই আমাকে সাদরে গ্রহণ করে। একটি দৃশ্যের শুটিং হচ্ছিল তাই আধা ঘণ্টার মতো বসে ছিলাম।

সিনেমায় সত্যরাজ স্যার দীপিকা পাড়ুকোনের বাবার চরিত্রে অভিনয় করেছেন। তিনি আমার পরিচিত ছিলেন তাই কিছুক্ষণ কথা বলি। দীপিকার সঙ্গে দেখা হয় এবং কুশল বিনিময় করি। শাহরুখকে দেখে পাঁচ মিনিটের মতো হতবাক হয়ে ছিলাম। তিনি খুবই চমৎকার মানুষ। তিনি আমাকে বসতে বলেন। এরপর গানটিতে নাচব জন্য ধন্যবাদ দেন।

‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে দেখা যাবে প্রিয়ামণিকে। খুব শিগগির ডিজিটাল প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে এটি সম্প্রচার শুরু হবে। এতে আরো অভিনয় করছেন মনোজ বাজপেয়ী, সামান্থা ‍আক্কিনেনি প্রমুখ।

আরও পড়ুন ::

Back to top button