বলিউড

কোভিড আবহে কলা কুশলীদের পাশে হৃত্বিক, দিলেন ২০ লক্ষ টাকা অনুদান

সায়ন সেনগুপ্ত

গতবারের করোনা পরিস্থিতিতে ও মুম্বাইয়ের আর্টিস্ট অ্যাসোসিয়েশনের পাশে এসে দাঁড়িয়েছিলেন অভিনেতা হৃত্বিক রোশন। সেখানকার সমস্ত কলা-কুশলীদের সুবিধার্থে সেবার ২৫ লক্ষ টাকা দান করেছিলেন তিনি। দেশে ফের শক্তি বাড়িয়েছে করোনা। আর এই দ্বিতীয় ওয়েভের দাপটে আবার ও বাড়তে থাকে সংক্রমন যার ফলে আবারও ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হয় বিভিন্ন হাসপাতাল গুলিকে। সেইসঙ্গে দেখা দেয় অক্সিজেনের আকাল ।

যারফলে আবারও দেশ জুড়ে ঘোষনা করাহয় লকডাউনের কথা। আর সুবিধামত লকডাউন বা বিধিনিষেধ আরোপ করার পথে হাঁটতে শুরু করে প্রতিটি রাজ্য। এরফলে বহুদিন বন্ধ রয়েছে শ্যুটিং , তাই পকেটে টান ও দেখা দিতে শুরু করেছে শিল্পীদের। তাই ফের তাদের পাশে এই অভিনেতা।

শিল্পীদের জন্য কী উদ্যোগ নিলেন হৃত্বিক : মুম্বাইয়ে ওই সংস্থার অন্তর্গত কলাকুশলীদের বাড়িতে মাসিক রেশন পৌঁছে দেওয়ার জন্য প্রায় ২০ লক্ষ টাকা দান করলেন তিনি। এছাড়াও সূত্র থেকে জানা যাচ্ছে, সেখানকার সদস্যদের টীকা করনের ক্ষেত্রে ও খরচ করা হবে সেই টাকা।

কেন বিতর্কের মুখে এই অভিনেতা :হৃত্বিকের এই অনুদানে অ্যাসোসিয়েশনের সম্পাদক খুশি হলেও, তা সাধারন ভাবে নেননি নেটিজেনরা। তারা বলছেন হৃত্বিকের মত অভিনেতা , চাইলে আরো কিছুটা সাহায্য করতে পারতেন। তবে সেই হবে মন্তব্য না করতে চেয়ে CINTAA এর সম্পাদক বলেন, তার এই অনুদানে যথেষ্ট খুশি সেখানকার কলাকুশলীরা।

সুত্র : প্রথম কলকাতা

 

আরও পড়ুন ::

Back to top button