টলিউডরাজ্য

‘ইচ্ছে করে তৃণমূলের নাম খারাপ করার চেষ্টা’, কেশপুরের লিফলেট-কাণ্ডে মত দেবের

Dev : ‘ইচ্ছে করে তৃণমূলের নাম খারাপ করার চেষ্টা’, কেশপুরের লিফলেট-কাণ্ডে মত দেবের - West Bengal News 24

ভোট-পরবর্তী হিংসায় জর্জরিত বাংলা। গতকাল বিজেপি নেতা-কর্মীদের বয়কটের ডাক দেওয়া হয়েছিল তৃণমূলের তরফে এমনটাই অভিযোগ করেছিল গেরুয়া শিবির। কেশপুরের মহিষদায় এই ঘটনা নিয়ে গতকাল বাগ-বিতণ্ডা শুরু হয়। তবে এবার তৃণমূলের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করলেন সাংসদ দেব। তিনি ফেসবুকে দাবি করেন, ‘ব্যক্তিগতভাবে আমি আমার দলের সদস্যদের সঙ্গে কথা বলেছি। তাদের তরফ এ এমন কোন লিফলেট বিলি করা হয়নি। এই ব্যাপারে আমি কোনও দল বা রং দেখব না। এরকম জিনিস মানুষ হিসেবে কখনই কাম্য করি না ও সমর্থন করি না।

আমি যখন শপথ নিয়েছিলাম আমি মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রতিশ্রুতি নিয়েছিলাম। যারা আমাকে ভোট দিয়েছিলেন শুধুমাত্র তাদের জন্য নয়, সকলের জন্যই। দয়া করে পার্টির নাম অযথা খারাপ করবেন না। আমরা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এটিকে আরও কঠিন করে তুলবেন না। ভালবাসা এবং শান্তি বিরাজ করুক।’

গতকাল যে লিফলেটটি সামনে এসেছিল সেখানে লেখা ছিল মহিষদা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। সেখানে কয়েকজন বিজেপি এবং সিপিএম কর্মীদের নামের উল্লেখ করে ওই ব্যক্তিদের বয়কটের ডাক দেওয়া হয়। স্থানীয় দোকানদারদের গিয়ে সেই লিফলেট বিলি করে ওই ব্যক্তিদের কাছে কোন দ্রব্য সামগ্রী বিক্রি নিষিদ্ধ করা হয়। এমনকী, তাদেরকে জিনিস বিক্রির আগে তৃণমূলের থেকে অনুমতি নেওয়ার জন্য বলা হয়।

এই বিধানসভা নির্বাচনে কেশপুরের এই আসনটি নিজেদের দখলে রাখতে পেরেছে তৃণমূল তবে ওই বিধানসভার অন্তর্গত ১৭৬ এবং ১৭৯ নম্বর বুথে এগিয়েছিল গেরুয়া শিবির। আর তার জেরেই তৃণমূল লিফলেট বিলি করা হয়েছিল বলে দাবি করেছে বিজেপি।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button