বলিউড

করোনার তিক্ত অভিজ্ঞতা জানালেন কঙ্গনা

Kangana Ranaut : করোনার তিক্ত অভিজ্ঞতা জানালেন কঙ্গনা - West Bengal News 24

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। পরবর্তী সময়ে করোনামুক্তও হন।

তবে মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হওয়ায় বেশ তিক্ত অভিজ্ঞতা হয়েছে কঙ্গনার। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে সেই অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি।

বলিউডের ‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘করোনা থেকে সেরে ওঠার অভিজ্ঞতার কথা আপনাদের জানাতে চাই। অনেক ভয়াবহ অভিজ্ঞতা হয়েছে। সব সময়ই দেখেছি অসুস্থ হওয়ার পর একবার সুস্থ হতে থাকলে ধীরে ধীরে সব ঠিক হয়ে যায়। কিন্তু করোনাভাইরাসের বেলায় এটি থেকে সেরে ওঠাটা পুরোপুরি মিথ্যা। আমি করোনা নেগেটিভ হওয়ার পরদিন মনে করেছিলাম সম্পূর্ণ ঠিক হয়ে গেছি। ওয়ার্কআউট ও শুটিংয়ের শিডিউল ঠিকও করেছিলাম। কিন্তু সবকিছু শুরু করতে গিয়ে আমার অসুস্থ হই এবং বিছানাগত হয়ে পড়ি।’

কঙ্গনা জানান, করোনা নেগেটিভ হওয়ার মাত্র ১৪ দিনে চার থেকে পাঁচবার গুরুতর অসুস্থ হয়েছেন। পাশাপাশি করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে কথা বলেন তিনি। এছাড়া করোনাভাইরাসকে হালকাভাবে না নেওয়ার জন্য ভক্তদের অনুরোধ করেন এই অভিনেত্রী।

কঙ্গনার পরবর্তী সিনেমা ‘থালাইভি’। এতে প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button