ভাইরাল

ও সাকি সাকি গানে বৃষ্টি ভেজা শরীরে তুমুল নেচে ভাইরাল তিন সুন্দরী, দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশনের দুনিয়া নানারকম রিয়েলিটি শো এর জমজমাট। কিন্তু এই রিয়েলিটি শোগুলিতে সুযোগ পাওয়া সহজ নয়। প্রতিযোগীদের প্রচুর বাছাই পর্বের মধ্যে দিয়ে যেতে হয় তারপরে সিলেক্ট হলেও পরবর্তীতে এলিমিনেশন তো আছেই। তাই বর্তমানে নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার সবচেয়ে সহজলভ্য দ্রুত মাধ্যম সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার মাধ্যেমে কোনো প্রতিযোগিতা ছাড়াই নিজেদের গুন বিশ্বের দরবারে পৌঁছে দেওয়া যায়। আর বর্তমানে সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই অনেকেই নিজের পরিচিতি গড়ে তুলেছেন। চাদমনি হেমব্রত, রানু মন্ডল তো সেই তালিকায় আছেই কিন্তু নাচের জগতে নিজেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিষ্ঠিত করেছেন এমন এক যুবতী হলেন এঞ্জেলা চৌধুরী। তার নাচে মুগ্ধ হয়েছেন প্রচুর দর্শক তাইতো বর্তমানে তার ফ্যান ফলোয়িং সেলিব্রেটিদের থেকে কিছু কম নয়।

নোরা ফাতেহি সাকি সাকি গানের তালে বলিউডের মঞ্চ কেপেছিল। তার বেলি ডান্সের ম্যাজিকে কাত হয়েছিল পুরো দুনিয়া। কিন্তু এবার এই গানের তালে এঞ্জেলার সহ আরো দুই ডান্সারের নাচ অবাক করে দিলো সকলকে। তাদের নাচের মুদ্রা স্টেপ সবটাই নিখুত ও অভিনব। সাকি সাকি গানের তালে তাদের পারফর্মম্যান্স মুগ্ধ করেছে দর্শকদের। আর তাদের পারফর্মম্যান্স এ সবচেয়ে বেশি নজর কেড়েছে তাদের নিজস্বতা।

হলুদ শাড়ি পড়ে বৃষ্টির জলে সিক্ত হয়ে তাদের নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব এর একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে আর ইতিমধ্যেই প্রায় ৩৮ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছেন।

আরও পড়ুন ::

Back to top button