পশ্চিম মেদিনীপুর

খড়গপুরে লিফলেটর মাধ্যমে বিজেপির মহিলা কর্মীদের ধর্ষণ ও খুনের হুমকি

খড়গপুরে লিফলেটর মাধ্যমে বিজেপির মহিলা কর্মীদের ধর্ষণ ও খুনের হুমকি - West Bengal News 24

কেশপুরে বিজেপি কর্মীদের বয়কটের লিফলেট ঘিরে বিতরকের মধ্যেই বিজেপির মহিলা কর্মীদের হুমকি। অভিযোগ খড়্গপুরের বড়কলা এলাকায় এরকমই একটি লিফলেট চারিদিকে সেঁটে দেওয়া হয়েছে। যেখানে বিজেপি কর্মীদের নাম উল্লেখ করে খুন ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই বিজেপি দাবি, এই ধরনের লিফলেট ছাপিয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে জোড়া ফুল শিবিরের তরফে।

খড়্গপুরের এক নম্বর ব্লকের স্থানীয় বিজেপি নেতারাই বিষয়টি প্রকাশ্যে আনেন। তাঁরাই প্রথম এই ধরনের লিফলেট দেখতে পান। যেখানে একাধিক মহিলার নাম করে ধর্ষণ ও খুনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে। নীচের দিকে লেখা, তৃণমূলের অঙ্গীকার। বিষয়টি নিয়ে খড়গপুর লোকাল থানায় অভিযোগ দায়ের করে বিজেপি নেতৃত্ব। বিজেপির দাবি, এই লিফলেট ছড়িয়েছে তৃণমূলই।

তবে বিজেপির এই ধরনের অভিযোগ এই প্রথম নয়। দিন কয়েক আগে পশ্চিম মেদিনীপুরেই কেশপুরের মহিষাদলে একই ধরনের ঘটনা ঘটেছিল। সেই সময় বিজেপির তরফে একটি লিফলেট প্রকাশ্যে আনা হয়েছিল। যেখানে কার্যত ১৮ জন বিজেপি কর্মীর বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়েছিল। তাদের নাম উল্লেখ করে জানানো হয়েছিল কোনও দোকানদার যাতে তাদের মালপত্র বিক্রি না করেন।

যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছিল তৃণমূল। শুধু তাই নয় গুজব ছড়ানোর অভিযোগে মামলা রুজু করা হয়েছিল। তারপর একই ধরনের ঘটনা ফের একই জেলায়। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, প্রচারের আলোয় থাকতে বিজেপি এই ধরনের লিফলেট ছাপিয়ে জায়গায় জায়গায় সেঁটে দিচ্ছে। তৃণমূলের কোনও কর্মসূচির মধ্যেই এই ধরনের কাজ পড়ে না।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button