নদীয়া

শান্তিপুর ঘাট থেকে বর্ধমানে ফেরার সময় ভাগীরথীর গর্ভে পড়ে গেলো দুটি মোটর বাইক সহ দুই ভাই

মলয় দে

শান্তিপুর ঘাট থেকে বর্ধমানে ফেরার সময় ভাগীরথীর গর্ভে পড়ে গেলো দুটি মোটর বাইক সহ দুই ভাই - West Bengal News 24

বেশ কিছুদিন ধরে দ্বিতীয়বারের জন্য বন্ধ ছিলো ফেরি পারাপার! স্থানীয় উৎপাদিত কৃষিজ বিভিন্ন ফসল, মাছ, ঔষধ এবং সেই সংক্রান্ত বিভিন্ন উপকরণ পারাপারের প্রয়োজনে দুই জেলা প্রশাসন কথা বলে, খুলে দেওয়া হয়েছিল কালনা নৃসিংহপুর ফেরিঘাট। তবে সাধারণ মানুষের চিকিৎসা সংক্রান্ত বিষয় বা অন্যান্য গুরুত্বপূর্ণ প্রয়োজন হলে তাদের অনুমতি সাপেক্ষে তবেই পারাপার করা যেতে পারে বলে জানা গেছে প্রশাসনিক সূত্রে।

কিন্তু গতকাল বিকালে, নৃসিংহপুর ঘাট থেকে বর্ধমান গামী , একটি নৌকা কাত হওয়ার ফলে ডুবে যায় ছাড়ার কিছুক্ষণের মধ্যেই ।

বর্ধমান জেলার কালনার পূর্ব সাতগাছিয়া দোলতলার বাসিন্দা, ডুবে যাওয়া দুই ভাই রফিক আলী এবং কামাল উদ্দিন আলী জানান, ঘাট বন্ধ দেখে, তারা ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এমন সময়, এক নৌকা মাঝি রাজি হন বেশ খানিকটা বেশি অর্থের বিনিময়ে। তারা দুই ভাই এসেছিলেন শান্তিপুর ডাকঘর ছুঁতোরপাড়ায় তাদের এক দিদির বাড়ি।

ফিরে যাওয়ার সময় ওই একই নৌকায় ঘটে বিপত্তি। রফিক আলি সাঁতার জানলেও কামাল উদ্দিন জানতেন না, তাই ভাইকে কোনরকমে ডাঙ্গায় তোলেন তিনি, এরপর ওই স্থানে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার এর মাধ্যমে খবর পেয়ে শান্তিপুর থানার, প্রশাসন এসে স্থানীয়দের সহযোগিতায় ওই দুটি গাড়ি উদ্ধার করার জন্য যোগাযোগ করলেও, দীর্ঘক্ষন কারেন্ট অফ থাকার কারণে তা আর সম্ভব হয়নি বলেই জানা যায়। এবং সেই মতো ওই দুই ভাই তাদের বাড়িতে ফিরে যান।

আজ সকালে রফিক আলির কাছ থেকে জানা যায়, তারা তাদের হিরো গ্ল্যামার এবং হিরো হোন্ডা প্যাশন প্রো মোটরসাইকেল দুটি ফেরত পায় শান্তিপুর থানা থেকে।

আরও পড়ুন ::

Back to top button