খেলা

বার্সা থেকে মেসিকেও কেড়ে নিতে চায় পিএসজি!

দলবদলে বাজারে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) এখন ছিনতাইকারীর ভূমিকা নিয়েছে। বার্সেলোনার পছন্দের ফুটবলারদেরকে চড়া দামে কিনে নিয়ে যাচ্ছে তারা। প্রায় চুক্তির শেষ সময়ে এসে বার্সার মুখ থেকে সাবেক লিভারপুল তারকা গিনি উইনাল্ডমকে ছিনিয়ে নিয়েছে ফরাসি জায়ান্টরা। আর্থিক টানাপোড়েনের কারণে তাকে নিয়ে আর এগোয়নি রোনাল্ড কোম্যানরা। এবার লিওনেল মেসির দিকেও নজর দিয়েছে ক্লাবটি।

কাতালানদের সঙ্গে এই মাসের শেষের দিকে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। তবে তার আগেই আরও দু’বছরের জন্য মেসিকে আটকে রাখার কথা জানিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। কিন্তু চুক্তি নবায়ন না হওয়ায় পর্যন্ত মেসিকে পেতে আলোচনা চালিয়ে যাওয়ার কথা জানালেন পিএসজির মালিক নাসের আল খেলাইফি। ফ্রান্সের প্রভাবশালী দৈনিক এল ইকুইপের বরাদ দিয়ে খবরটি জানিয়েছে কাতার ভিত্তি সংবাদপত্র দোহা নিউজ।

ফ্রি এজেন্ট হওয়ার পর কোনো খেলোয়াড়ের সঙ্গে যে কোনো ক্লাব আলোচনা করা দোষের কিছু নয়। সে হিসেবে মেসি যেহেতু ফ্রি এজেন্ট হতে যাচ্ছেন, সেক্ষেত্রে তাকে পাওয়ার আগ্রহ দেখাতেই পারে যে কেউই। তবে টাকার দিক বিবেচনা করলে বার্সেলোনার বর্তমান আর্থিক অবস্থা ভালো না হওয়াতে সুযোগটা লুফে নিতে চায় পিএসজি। যদিও এরই মধ্যে বার্সার নতুন সভাপতি জুয়ান লাপোর্তা জানিয়েছেন, মেসির সঙ্গে আলোচনা ফলশ্রুত হয়েছে। খুব শিগগিরই আরও দুই মৌসুমের জন্য মেসির সঙ্গে চুক্তি করতে যাচ্ছে তারা। তবে দেখার বিষয় এই লড়াই ঠিক কোথায় গিয়ে থামে।

আরও পড়ুন ::

Back to top button