বর্ধমান

ফের গলসিতে উদ্ধার জার ভর্তি তাজা বোমা, নিষ্ক্রিয় করল সিআইডির বম্ব স্কোয়াড

দেবাঙ্কন সরকার

ফের গলসিতে উদ্ধার জার ভর্তি তাজা বোমা, নিষ্ক্রিয় করল সিআইডির বম্ব স্কোয়াড - West Bengal News 24

ফের গলসি এলাকা থেকে উদ্ধার হল তাজা বোমা। কিছুদিন আগেই গলসির ভুঁড়ি অঞ্চল থেকে একইভাবে ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধারের রেশ কাটতে না কাটতেই বুধবার সকালে উচ্চগ্রামের রাস্তার পাশে একটি ইটভাটা থেকে উদ্ধার হল বেশকিছু তাজা বোমা।

বোমাগুলি একটি প্লাস্টিকের জারের মধ্যে রাখা ছিল। গোপন সুত্রে খবর পেয়ে গলসি থানার পুলিশ বোমাগুলি উদ্ধার করে।জানা গেছে, এই ভাটার মাটির ঢিবির পাশে মাঠের ধারে শ্রমিকদের ঘর আছে।

ঘরে শ্রমিক না থাকায় বেশিরভাগ ঘরগুলির দরজা ইট দিয়ে বন্ধ ছিল। সেই ঘরের ভিতর একটি প্লাস্টিকের জারে মজুত ছিল ওই বোমা। মঙ্গলবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে গলসি থানার পুলিশ এসে এলাকা ঘিরে রাখে।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে মোতায়ন ছিল পুলিশ। উল্লেখ্য, গত ৫ জুন গলসি ১ নং ব্লকের উচ্চগ্রামে শাসক দলের গোষ্ঠী কোন্দলে মারামারির ঘটনা ঘটে। যেখানে দুই গোষ্ঠীর সাত জনকে গ্রেপ্তার করে পুলিশ।

তারপরই ৮ জুন রাতে ইট ভাটায় বোমার খবরে আতঙ্কিত স্থানীয়রা। খবর পেয়ে এদিন বেলা এগারোটার সময় ঘটনাস্থলে আসে সিআইডি বম্ব ডিস্পোজাল টিম। তারপরই প্লাস্টিকের জারে রাখা ওই বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়।

ইট ভাটার ভিতরে কিভাবে বোমা এল তার তদন্ত শুরু করছে গলসি থানার পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই ইটভাটা থেকে একটি জারে রাখা ৯টি তাজা বোমা উদ্ধার করেছে। সেগুলি নিষ্ক্রিয়ও করা হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button