রাজ্য

‘গো ব্যাক’ স্লোগান, নিজের লোকসভা এলাকায় বিক্ষোভের মুখে বিজেপি সাংসদ লকেট

‘দু’বছর হয়ে গিয়েছে একবারও আসেননি। তিন বছর পর নতুন সাংসদ পেয়ে যাব। আপনি যান।’ বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে এ ভাষাতেই বিক্ষোভ দেখাল হুগলির পাণ্ডুয়ার বাসিন্দারা। তোলা হয় ‘গো ব্যাক’ স্লোগান। প্রচন্ড বিশৃঙ্খলার মধ্যে আটকে পড়েন বিজেপি সাংসদ। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি এক রোগী-মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। সেই সময় কর্তব্যরত চিকিত্‍সক শিবশঙ্কর রায়কে মারধরের অভিযোগও ওঠে মৃতের আত্মীয়-পরিজনদের বিরুদ্ধে। এরপরই অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে কর্মবিরতি শুরু করেন হাসপাতালের ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা।

মঙ্গলবার তাঁদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। পাণ্ডুয়া জিটি রোডে তাঁর গাড়ি আটকানো হয়। অভিযোগ, গো ব্যাক স্লোগান দেওয়া হয় সাংসদের গাড়ির সামনে। কালো পতাকাও দেখানো হয় বলে অভিযোগ।

অনেক পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তৃণমূলের কর্মী সমর্থকদের দিকে অভিযোগের আঙুল উঠেছে। যদিও স্থানীয় তৃণমূল নেতা মাধবচন্দ্র ঘোষের দাবি, ‘সাংসদ হওয়ার পর থেকে লকেট চট্টোপাধ্যায়কে দেখা যায়নি এলাকায়। এখন চিকিত্‍সক নিগ্রহ এ ঘটনায় প্রশাসন ব্যবস্থা নেওয়ার পর উনি রাজনীতি করতে এসেছিলেন। মানুষ শিক্ষা দিয়েছেন।’

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button