জাতীয়

ফিল্মি কায়দায় বিহারে কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ির কাছের ব্যাঙ্কে ১ কোটি ১৯ লক্ষ টাকা ডাকাতি

 

দিনেদুপুরে ভয়ঙ্কর ডাকাতি বিহারের হাজিপুরের একটি বেসরকারি ব্যাঙ্কে। অজ্ঞাতপরিচয় একদল বাইক আরোহী আগ্নেয়াস্ত্র নিয়ে ব্যাঙ্ক প্রবেশ করে HDFC ব্যাঙ্কে । ফিল্মি কায়দায় লুঠপাট চালিয়ে প্রায় ১ কোটি ১৯ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয়। তবে এখনও পর্যন্ত কোনও দুষ্কৃতীর সন্ধান পায়নি পুলিশ। তবে শুরু হয়েছে তদন্ত। বন্ধ করে দেওয়া গয়েছে বিহার সীমান্ত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ব্যাঙ্কটি খোলে সকাল ১১টার দিকে। কেন্দ্রীয় মন্ত্রী নিত্যানন্দ রাইয়ের বাড়ির কাছেই যাদুহায় নামক এলাকায় এইচডিএফসি ব্য়াঙ্কের শাখাটিতে ডাকাতি হয়। গোটা এলাকায় থাকে কড়া নিরাপত্তা। করোনা মহামারির কারণে কিছুটা হলেও ফাঁকা ছিল গোটা এলাকা।

এদিন ব্যাঙ্ক খোলার সঙ্গে সঙ্গেই দুষ্কৃতীরা হামলা চালায়। প্রায় পাঁচ সশস্ত্র দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে হানা দেয়। বাইক নিয়ে আসে ব্যাঙ্কে। ব্যাঙ্কের নগদ টাকা রাখার ঘরে ঢুকে পড়ে। ব্যাগে বোঝাই করো তোড়া তোড়া নোট দিয়ে। তারপরই প্রায় ১ কোটি ১৯ লক্ষ টাকা বোঝাই ব্যাগটি নিয়ে চম্পট দেয়।

খরব পাওয়ার সঙ্গে সঙ্গেই ব্যাঙ্কে চলে আসেন স্থানীয় পুলিশ কর্তারা। শুরু হয় তদন্ত। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পাঁচ জনের পরিচয় জানার চেষ্টা করছে তদন্তকারীরা। দুষ্কৃতীদের রুখতে কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে। ইতিমধ্যেই সিল করে দেওয়া হয়েছে সীমানা। এটাই প্রথম নয়। গত সপ্তাহে মুজফ্ফর নগরে একটি ব্যাঙ্ক থেকে সশস্ত্র দুষ্কৃতীরা প্রায় ৬৫ হাজার টাকা লুঠ করে।

সুত্র : এশিয়া নেট

আরও পড়ুন ::

Back to top button